বাড়ি অপরাধ চাচাতো বোনকে ধর্ষণের পর গলা টিপে হত্যা

চাচাতো বোনকে ধর্ষণের পর গলা টিপে হত্যা

0
চাচাতো বোনকে ধর্ষণের পর গলা টিপে হত্যা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চাচাতো বোনকে ধর্ষণের পর গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে রাসেল সিকদার (২১) নামের এক তরুণের বিরুদ্ধে। গতকাল রোববার বাথরুমে নিয়ে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে হত্যা করা হয়।

রাসেলের বাড়ির বাথরুম থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করে।

জানা যায়, গতকাল বিকেলে ওই কিশোরীর বাবার মুদি দোকান থেকে দেড়শ টাকার পণ্যদ্রব্য বাকিতে ক্রয় করেন রাসেল। সন্ধ্যায় বাড়িতে গিয়ে ওই টাকা নেওয়ার জন্য চাচাতো বোনকে বলেন তিনি। টাকা আনতে গেলে বাথরুমে নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন রাসেল। পরে গলা টিপে এবং গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের সদস্যদের।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই কিশোরীকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় আজ বিকেলে নিহতের পরিবারের পক্ষ থেকে বোয়ালমারী থানায় একটি এজাহার দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নিতে কাজ করছে পুলিশ।’

স্থানীয়রা জানান, রাসেল উচ্ছৃঙ্খল প্রকৃতির। এর আগে তিনি পরিবারের অমতে বিয়ে করলেও সেটি টেকেনি। একমাত্র ছেলে উচ্ছৃঙ্খল হওয়ায় বাবা-মা তার সঙ্গে থাকেন না। রাসেল ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তার বাবা-মাও ঢাকায় থাকেন। তবে বাবা-মায়ের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।