বাড়ি অপরাধ গৃহবধূর শয়নকক্ষে ঢুকে তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ এবং ধর্ষণ চেষ্টা, আটক...

গৃহবধূর শয়নকক্ষে ঢুকে তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ এবং ধর্ষণ চেষ্টা, আটক ২

0
গৃহবধূর শয়নকক্ষে ঢুকে তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ এবং ধর্ষণ চেষ্টা আটক ২

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে (৩২) অচেতন করে নগ্ন ভিডিও ধারণের মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে পুলিশ তাদের আদালতে পাঠিয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কড়িহাটি গ্রামের মোতাহের হোসেন স্বপন (৩৮) ও মিজানুর রহমান টিপু (২৯)।

পরে স্বপন ও টিপু সেই ভিডিও ওই গৃহবধূর মুঠোফোনে পাঠিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে ওই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তারা।চাটখিল থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির আরও জানান, গতকাল রাতেই দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকার দুপুরে আসামিদের নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন বলেন, রবিবার রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে দুজনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চাটখিল থানায় একটি মামলা করেন। মামলা সূত্রে জানা যায়, ৮ আগস্ট দুই আসামি কৌশলে গৃহবধূর রান্নাঘরে থাকা খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয়।

ওই খাবার খেয়ে রাতে গৃহবধূ নিজ ঘরে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক দেড়টার দিকে স্বপন ও টিপু ওই গৃহবধূর শয়নকক্ষে ঢুকে তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ এবং ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে গৃহবধূর চিরৎকারে তারা পালিয়ে যায়।

More News