বিনোদন

কলকাতার সিনেমায় এবার তানজিন তিশা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারে অসংখ্য হিট নাটক উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই আকর্ষণীয় লুকে ছবি দিয়ে ভক্তদের নজর কাড়েন তিশা।
এবার শোনা যাচ্ছে, শিগগিরই দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গে পাড়ি জমাচ্ছেন তিশা। গণমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিশা বলেন, দীর্ঘদিন ধরেই টালিউডের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার কাছ থেকে প্রস্তাব পাচ্ছিলাম আমি। কিন্তু ব্যাটে-বলে না মেলায় কাজ করা হয়নি। কখনও শিডিউল নিয়ে জটিলতা হয়েছে আবার কখনও গল্প কিংবা নির্মাতা পছন্দ হয়নি।

অভিনেত্রী আরও বলেন, এবার সবকিছু চূড়ান্ত হয়েছে। আমিও সম্মতি দিয়েছি কাজ করার জন্য। নির্মাতা কে, আমার সঙ্গে কে অভিনয় করবেন, সেটা এখনই বলছি না। তবে এতটুকু বলতে পারি, চলতি বছরই পশ্চিমবঙ্গের সিনেমায় আমাকে দেখতে পাবেন দর্শক।

জানা গেছে, কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল কলকাতার সিনেমায় যুক্ত হচ্ছেন তিশা। মূলত বেশ কয়েকবার কলকাতায় যাওয়া-আসায় গুঞ্জনটি ছড়িয়েছিল। তবে এতে ব্যাপক খুশিই হয়েছিলেন অভিনেত্রীর ভক্তরা। তিশার স্বীকারোক্তি যেন সেটা আরও বাড়িয়ে দিলো।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে তিশা অভিনীত নাটক ‘বাবা তুমি কোথায়?’। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। নাটকটি নিয়ে ভীষণ আশাবাদী এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়? বামন চিনি পৈতে প্রমাণ/ বামনী চিনি কি করে বাইডেন ও তার স্ত্রী সম্পদের পরিমাণ কত বিশ্বের শীর্ষ ১০ ধনকুবের, দুবাইয়ে তাদের সম্পদ অভিনেত্রী কঙ্গনার যে বিপুল সম্পদ ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালো আইপিএল নিলাম তালিকায় মাহমুদউল্লাহ, নেই সাকিব