বাড়ি Featured News ট্রেনের পোশাক পরা লোক আগুন দিয়েছে

ট্রেনের পোশাক পরা লোক আগুন দিয়েছে

0
ট্রেনের পোশাক পরা লোক আগুন দিয়েছে

ট্রেনের পোশাক পরা লোক আগুন দিয়েছে … অগ্নিকাণ্ডের শিকার মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন নূরুল হক। আগুন লাগার পর তিনি নাখালপাড়া এলাকায় নামতে গিয়ে আহত হন। ঢাকা মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন। হাসপাতালে আহতদের দেখতে গিয়েছিলেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবিবুর রহমান। তার কাছে ঘটনার বর্ণনা দেন যাত্রী নূরুল হক। তিনি বলেন, তার ধারণা ট্রেনের গার্ডের মতো দেখতে পোশাক পরা দুই ব্যক্তি আগুন দিয়ে থাকতে পারে।

অগ্নিকাণ্ডের আগে ওই দুই ব্যক্তি ফায়ার এস্টিংগুইসার নিয়ে বগির মধ্যে ঘুরাঘুরি করছিল এবং নিজেদের মধ্যে কথা বলছিল। নূরুল হক বলেন, ভোরে মোহনগঞ্জ এক্সপ্রেস বিমানবন্দরে এসে পৌঁছায়। এরপর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ট্রেনটি রওনা করে। মহাখালী আসার আগে দু’জন ব্যক্তি রেলের পোশাক পরিহিত অবস্থায় হাতে

ফায়ার এস্টিংগুইসার নিয়ে বগির মধ্যে ঘোরাফেরা করছিলেন।  আমার ধারণা তারা আগুন লাগিয়ে পাশের বগি দিয়ে পালিয়ে যায়। পরে আগুন দেখতে পেয়ে নাখালপাড়া এলাকায় ট্রেন থেকে লাফিয়ে পড়ে আহত হই। তিনি বলেন, গ্রামের বাড়ি নেত্রকোনা থেকে মোহনগঞ্জ এক্সপ্রেসে করে ঢাকায় আসছিলাম। ঢাকার তেজগাঁও এলাকায় থাকি।

একটি বেসরকারি প্রতিষ্ঠানের পরিবহন শাখার প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত আছি। মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে।