বাড়ি বিনোদন ‘লাল শাড়ি’সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অপু বিশ্বাস

‘লাল শাড়ি’সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অপু বিশ্বাস

0
‘লাল শাড়িসিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অপু বিশ্বাস

সম্প্রতি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সরকারি অনুদানে ‘লাল শাড়ি’সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি ।

এবার ভক্তদের আরেকটি সুখবর দিয়েছেন তিনি।এক সময় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অসংখ্য হিট ও সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তবে এখন আর শাকিবের সঙ্গে সিনেমা করেন না তিনি।

কমেছে অভিনয়ের ব্যস্ততাও।‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছে ফ্যাশন হাউজ বিশ্বরঙ। ৩০ জুলাই ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা। অন্যদিকে সিনেমার সব গানগুলো পরিচালনা করবেন ইমন সাহা । আর সিনেমাটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। সিনেমাটিতে অপু বিশ্বাস নিজেও অভিনয় করবেন।এদিকে অপু বিশ্বাসের নতুন আরেকটি সুখবর দিয়েছেন। একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হচ্ছেন তিনি।

একটি তেলের ব্র্যান্ডের ওভিসির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সম্প্রতি। খুব শিগগির শুটিং শুরু করবেন বলে জানান এই নায়িকা।ঢাকার গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের মাধ্যমে ছয় মাসের জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হন অপু।

অনুষ্ঠানে অভিনেত্রী ও মডেল প্রার্থনা ফারদিন দীঘি, কোরিওগ্রাফার গৌতম সাহা, ট্রিও ভিজ্যুয়ালসের সিইও মুস্তফা তারিক হাদীসহ অনেকেই উপস্থিত ছিলেন। ওভিসিটির কোরিওগ্রাফি করবেন গৌতম সাহা

বাংলা ম্যাগাজিন /এনএইচ

More News