বাড়ি বিনোদন অনেকদিন পর সিনেমা নিয়ে কথা বলতে পারছি খুব ভালো লাগছে

অনেকদিন পর সিনেমা নিয়ে কথা বলতে পারছি খুব ভালো লাগছে

0
অনেকদিন পর সিনেমা নিয়ে কথা বলতে পারছি খুব ভালো লাগছে

সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার শুরু করেছেন কলাকুশলীরা।

‘অপারেশন সুন্দরবন’র শুভমুক্তি ও পোস্টার উন্মোচন উপলক্ষে গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শিল্পীরা সুন্দরবনের গহিন অরণ্যে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন।চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, অনেকদিন পর সিনেমা নিয়ে কথা বলতে পারছি, খুব ভালো লাগছে।

এটা আমাদের ভালোবাসার জায়গা। আজ এমন একটা সিনেমা নিয়ে কথা বলছি, যেখানে আমাদের টিম মেম্বাররা প্রচুর সময় দিয়েছে। আমাদের সবার ডেডিকেশন ছিল। অনেক লম্বা সময় ধরে এই টিমের সঙ্গে কাজ করেছি। যেদিন কাজের শেষ দিন, সেদিন আমি আর ফারিয়া দুজন দুজনের দিকে তাকিয়ে বলেছিলাম, অপারেশন সুন্দরবন শেষ হয়ে গেল? এই টিমকে দেখতে দেখতে আমরা অভ্যস্ত হয়ে গেছি।

রাস্তাঘাটে যাওয়া-আসার পথে ডানে-বামে কোনো র‌্যাবের গাড়ি থাকলে মনে হয়, এটা আমার ইউনিটের গাড়ি। এটা একটা অদ্ভুত সম্পর্ক। প্রসঙ্গত, অপারেশন সুন্দরবনর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, মনোজ প্রামাণিক প্রমুখ। দেশের বাইরে থাকায় সংবাদ সম্মেলনে অংশ নিতে পারেননি দীপংকর দীপন।

বাংলা ম্যাগাজিন /এনএইচ