অপরাধএক্সক্লুসিভডিফেন্স খবরঢাকাবাংলাদেশরাজধানী

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এক পরিদর্শক

রাজধানীতে বাসে উঠে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন এক পুলিশ পরিদর্শক। তাঁর নাম শফিকুল ইসলাম (৫২)। তিনি গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত।অচেতন অবস্থায় শফিকুল ইসলাম এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁকে আজ বুধবার বিকেলে হাসপাতালে নেওয়া হয়েছে বলে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানিয়েছেন।

দুপুরের দিকে বাসা থেকে শফিকুল ইসলামের মোবাইলে ফোন দেওয়া হলে অন্য এক ব্যক্তি ধরেন। তিনি জানান, বাসে অচেতন হয়ে রয়েছেন শফিকুল। ওই সময় বাসটি কারওয়ানবাজার এলাকায় ছিল। সেখান থেকে তাঁকে উদ্ধার করে বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

শফিকুলের এ খবর শুনে হাসপাতালে এসেছেন স্বজনেরা। মো. সালাউদ্দিন নামে তাঁর এক শ্যালক বলেন, ঢাকার আশকোনা হাজি ক্যাম্প এলাকায় শফিকুল ইসলাম বাড়ি করেছেন। ওই বাড়ির জন্য কিছু আসবাব ও পারটেক্স বোর্ড কিনতে সকালে কারওয়ানবাজারের উদ্দেশে রওনা হয়েছিলেন। তাঁর কাছে এক লাখ টাকা ছিল। বিআরটিসির একটি বাসে উঠেছিলেন তিনি।

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?