বাড়ি অপরাধ প্রবাসীর স্ত্রীর গলায় জুতার মালা গ্রেফতার ৪

প্রবাসীর স্ত্রীর গলায় জুতার মালা গ্রেফতার ৪

0
2022 11 04 223301

নাটোরের সিংড়ায় প্রবাসীর স্ত্রীকে অপবাদ দিয়ে সামাজিকভাবে লাঞ্ছিত ও নির্যাতন করার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ ।বৃহস্পতিবার রাত ৯ টায় উপজেলার পুর্বভেংরি গ্রামে অভিযান চালিয়ে খান মাহমুদের পুত্র ইব্রাহীম (২৪), শাজাহান আলীর পুত্র হাফিজুর (২৮), কফিল উদ্দিনের পুত্র আঃ সালাম (২৪) আঃ জলিলের পুত্র আঃ হামিদ (৪২) গ্রেফতার করা হয়।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বুধবার রাত ৯টার দিকে স্থানীয় মাতব্বররা জোর করে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তাকে টেনে হেঁচরে বাইরে বের করে চারিত্রিক অপবাদ দিয়ে ঘরের বারান্দায় বেঁধে রাখে। পরদিন বৃহস্পতিবার ওই গৃহবধূকে মারপিট করে গলায় জুতার মালা পড়িয়ে গ্রাম প্রদক্ষিণ করায়।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম চারজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ জানায়, বুধবার (২ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার পূর্ব ভেংড়ী গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক যুবকসহ দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রীকে দড়ি দিয়ে বেঁধে রাখেন এলাকার কয়েকজন।

স্বামী বিদেশে থাকায় দুই সন্তান নিয়ে বসবাস করতেন ওই নারী। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গ্রাম্য সালিশ বসানো হয়। সেখানে বিচারকের ভূমিকা পালন করেন গ্রামেরই কয়েকজন।সালিশে ওই নারীকে ১০০ বেত্রাঘাত ও জুতার মালা পরিয়ে পুরো গ্রাম ঘোরানোর সিদ্ধান্ত হয়। সেইসঙ্গে আটক যুবককে ১০০ বেত্রাঘাত ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে প্রবাসীর স্ত্রীকে জুতার মালা পরিয়ে গ্রামে ঘোরানো হয়।

এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে। পরে রাতেই ভুক্তভোগী ওই নারী ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ২০-২৫ জনের নামে মামলা করেন।পুলিশ কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।