বাড়ি অপরাধ আলিফ পরিবহনের দুই যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে

আলিফ পরিবহনের দুই যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে

0
আলিফ পরিবহনের দুই যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে

রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের সামনে আলিফ পরিবহনের দুই যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। পরে তাদের দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। তারা হলেন- মো. কামাল হোসেন (২৮) এবং জামাল হোসেন (২২)।

স্বাস্থ্য অধিদফতরে ডিউটিরত আনসার আযম বলেন, মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের নতুন ভবনের সামনে তাদের দুজনকে নামিয়ে দেয় আলিফ পরিবহনের বাস। পরে তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।তিনি আরও জানান, একজনের মানিব্যাগে জাতীয় পরিচয়পত্র দেখে কামাল হোসেন নাম পাওয়া যায়। ড্রাইভিং লাইসেন্স দেখে আরেক জনের নাম-পরিচয় জামাল হোসেন বলে জানা গেছে।

সাথে আসা আলিফ পরিবহনের রোড সুপারভাইজার হামিম বলেন, আলিফ পরিবহনের (ঢাকা মেট্রো-গ-১১-৮৯৮৫) হেলপার জানিয়েছেন তারা বনশ্রী থেকে টিভি গেটে নামার কথা ছিল। কিন্তু বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। এরপর আমি ও একজন আনসার সদস্য তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এসেছি।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া  বিষয়টি নিশ্চিত করেন।