ঘূর্ণিঝড় রিমালে জরুরি সহযোগিতা

 

কন্ট্রোল রুমে যোগাযোগের নম্বর
Bangla News

প্রেমিকা প্রেমে প্রতারণা করায় প্রেমিক পাগলপ্রায়, এলাকায় তোলপাড়

ঢাকার ধামরাইয়ে এক প্রেমিককে বিয়ে করবে বলে মার্কেটে যাওয়ার কথা বলে তার নিকট থেকে ২০ হাজার টাকা ও সোনার আংটি নিয়ে  অপর প্রেমিকের সঙ্গে উধাও হয়ে গেছে এক নবম শ্রেণির স্কুলছাত্রী। এ খবরে টাকা দেয়া প্রেমিক পাগলপ্রায়। এ ঘটনায় পুরো এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। 

টাকা নিয়ে তার অপর প্রেমিক ধামরাইয়ের নান্নার ইউনিয়নের নওগাঁও গ্রামের রনির সঙ্গে উধাও হয়ে যায়। বিষয়টি জানতে পেরে বুধবার রাতে তার খালা সবিতা ওই পালক বাবা মোকলেছুর রহমান রনির বাড়িতে গিয়ে প্রেমিক যুগলকে দেখতে পান। তারা তাকে নিজ বাড়িতে আনতে চাইলেও প্রেমিক রনির কাছ থেকে আসবে না বলে জানান তাদের। 

জানা গেছে, ধামরাইয়ের লাডুয়াকুন্ড গ্রামের মোকলেছুর রহমানের পালিত মেয়ে জয়পুরা সেন্ট্রাল হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী পিয়াসী (১৪) এর সঙ্গে প্রেম করে আসছিল মালয়েশিয়া প্রবাসী ওয়াজিল উদ্দিন। তার সঙ্গে পারিবারিকভাবে ওই স্কুল ছাত্রীর বিয়ে ঠিক হয় এবং আংটি পরানো হয়। গত কয়েকদিন আগে হবু স্ত্রীর কেনাকাটা করার জন্য নগদ ২০ হাজার টাকা দেন ওয়াজিল।

এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। অপরদিকে এ খবর পেয়ে হবু স্বামী ওয়াজিল প্রবাস থেকে দ্রুতই দেশে আসছেন বলে জানান মেয়ের খালা।মেয়ের খালা সবিতা ও পালক বাবা মোকলেছুর রহমান জানান, আমরা দ্রুত আমাদের মেয়েকে ফেরত চাই।

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো