বাড়ি এক্সক্লুসিভ গাজীপুরে প্রাক্তন প্রেমিকাকে বাসা থেকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, আটক তিন

গাজীপুরে প্রাক্তন প্রেমিকাকে বাসা থেকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, আটক তিন

1
গাজীপুরে প্রাক্তন প্রেমিকাকে বাসা থেকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ আটক তিন

গাজীপুরের টঙ্গীতে প্রেমিকাকে বাসা থেকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে টঙ্গীর মিরাশপাড়া নদীবন্দর এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে। পরে ওই তরুণী বাসায় ফিরে ৯৯৯-এ ফোন করলে পুলিশ গিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে।

টঙ্গী পূর্ব থানার এসআই সাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।গ্রেপ্তারকৃতরা হলো- টঙ্গীর মিরাশপাড়া এলাকার মো. শাওন, নাদিম হোসেন ও গাজী সাকিবুজ্জামান সিয়াম।টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই সাব্বির হোসেন বলেন, অভিযুক্ত শাওনের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। সোমবার সকালে তাকে বাসা থেকে ফোন করে ডেকে নেন শাওন। পরে শাওন ও তার দুই বন্ধু তাকে ধর্ষণ করেন। এ সময় ঘটনার ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন শাওন। পরে ওই তরুণীকে ছেড়ে দেন তারা। বাসায় ফিরে ভুক্তভোগী ৯৯৯-এ ফোন করে পুলিশকে ঘটনা জানান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ধর্ষণের পর ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

নির্যাতিতা তরুণী জানান, শাওন আমার পূর্ব পরিচিত। কয়েক মাস আগে আমার বিয়ে হয়। আমি মিরাশপাড়া এলাকার একটা ভাড়া বাসায় স্বামীর সঙ্গে বাস করি। সোমবার সকালে ফোন করে শাওন দেখা করতে চাইলে আমি ওই স্থানে যাই। পরে সে ও তার বন্ধুরা একটি ঘরে আমাকে নিয়ে যায়। আমার ওড়না দিয়ে চোখ বেঁধে তিনজন পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় শাওন মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে কাউকে কিছু জানালে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার কথা জানায়। বাসায় ফিরে পুলিশকে জানালে পুলিশ আমাকে থানায় নিয়ে আসে। মঙ্গলবার ওই তিনজনের বিরুদ্ধে মামলা করেছি।

বাংলা ম্যাগাজিন /এসকে