বিএনপিরাজনীতি

বিএনপি নেতা-কর্মীরা ৭৪ দিন পর তালা ভেঙে কার্যালয়ে ঢুকলেন

বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে তালা ভেঙে ঢুকলেন নেতাকর্মীরা

৭৪ দিন পর তালা ভেঙে বিএনপির নয়াপল্টন দলীয় কার্যালয়ে প্রবেশ করেছেন নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার সকালে সাড়ে ১০টার দিকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে তারা কার্যালয়ে প্রবেশ করেন।

গত ৭ জানুয়ারি নির্বাচন বিষয়ে আজ বিকেল ৩টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করবে দলটি।

রুহুল কবির রিজভী বলেন, ‘আজ সকালে আমরা নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করেছি।’

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের দিন কাকরাইল মোড়ে আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সংঘাত হয় বিএনপির নেতাকর্মীদের। এর ঘণ্টা দুয়েকের মধ্যে মহাসমাবেশ পণ্ড হয়ে যায়। সংঘর্ষ চললেও মঞ্চ থেকে হরতাল ঘোষণা দিয়ে স্থল ত্যাগ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর পর থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক নিয়ন্ত্রণে নেয় আইনশৃঙ্খলা বাহিনী। সেদিন রাতেও বিএনপি কার্যালয়ে একাধিক নেতাকর্মী ও নিরাপত্তাকর্মী ছিলেন। তবে ২৯ অক্টোবর ভোর থেকে বিএনপি কার্যালয়ের ফটকে তালা ঝুলতে দেখা যায়। সকাল থেকে কার্যালয়ের সামনের অংশে ‘ক্রাইম সিন’ লেখা হলুদ টেপ দিয়ে ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। দুদিন ধরে আলামত সংগ্রহ করে আইনশৃঙ্খলা বাহিনী। দুদিন পর দেওয়া হয় কাঁটাতারের বেড়া।তবে তফসিল ঘোষণার পর থেকে তা শিথিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়? বামন চিনি পৈতে প্রমাণ/ বামনী চিনি কি করে বাইডেন ও তার স্ত্রী সম্পদের পরিমাণ কত বিশ্বের শীর্ষ ১০ ধনকুবের, দুবাইয়ে তাদের সম্পদ অভিনেত্রী কঙ্গনার যে বিপুল সম্পদ ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালো আইপিএল নিলাম তালিকায় মাহমুদউল্লাহ, নেই সাকিব