বাড়ি Bangla News অধিবেশনের আগে দেশে ফিরছেন রওশন

অধিবেশনের আগে দেশে ফিরছেন রওশন

0
2022 10 13 231644

আগামী ৩০ অক্টোবর শুরু হতে যাওয়া সংসদ অধিবেশনের আগে দেশে ফেরার কথা রয়েছে ব্যাংককে চিকিৎসাধীন বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের। জাপার রওশনপন্থি নেতারা বলছেন, রওশন এরশাদ চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে দেশে ফেরার কথাও থাকলে চিকিৎসকদের অনমুতি না থাকায় তা হচ্ছে না। এখন নতুন করে অক্টোবরের ২৪ থেকে ২৮ তারিখের মধ্যে তিনি দেশে ফিরবেন।

রওশন এরশাদ ঘোষিত জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ ইনকিলাবকে বলেন, আগামী ২৪ থেকে ২৮ অক্টোবরের মধ্যে ম্যাডাম রওশন এরশাদের দেশে ফেরার কথা রয়েছে। তিনি দেশে এসেই আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া সংসদ অধিবেশনে যোগ দেবেন।

জাপার রওশনপন্থি নেতারা বলছেন, আগামী ২৬ নভেম্বর সম্মেলন করার সিদ্ধান্ত থেকে সরে আসতে রওশন এরশাদের সঙ্গে সমঝোতা করতে দায়িত্ব দেওয়া হয়েছিল তার ভাগ্নে ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আদিুলর রহমানকে। কিন্তু রওশন এরশাদ তার সিদ্ধান্তে অটল রয়েছেন। তিনি ২৬ নভেম্বর সম্মেলন করবেন। যত বাধাই আসুক তিনি তার সিদ্ধান্তে অটল থাকবেন বলে আমাদের জানিয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে মামুনুর রশীদ  বলেন, সম্মেলনে সব ধরনের প্রস্তুতি আমরা শেষ করে এনেছি। আশা করছি, যথাসময়ে এবং ঘোষিত তারিখে জাতীয় পার্টির আগামী সম্মেলন অনুষ্ঠিত হবে।