বাড়ি বিনোদন লাইফ সাপোর্টে মাসুম আজিজ

লাইফ সাপোর্টে মাসুম আজিজ

0
2022 10 13 232655

গুণী অভিনেতা মাসুম আজিজের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। এজন্য তাকে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে। সপ্তাহ খানেক ধরে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে বলে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন অভিনেতার পুত্র উৎস জামান।

তিনি বলেন, ‘আজকে সকাল থেকে বাবা লাইফ সাপোর্টে আছেন। এ বছরের শুরু থেকেই তিনি ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। চিকিৎসা চলছিলো। কিন্তু গত মাস থেকে তার শরীরটা খারাপ। সেজন্য তখন একবার হাসপাতালে ভর্তি করিয়েছিলাম। তারপর কিছুটা সুস্থ হওয়ার পর বাসায় ফেরেন। কিন্তু এই মাসের শুরুর দিকে আবারও অবস্থার অবনতি হয়। শ্বাসকষ্ট দেখা দেয়। সে কারণে গত ৮ অক্টোবর আবারও তাকে হাসপাতালে ভর্তি করাই।’

ক্যানসারের পাশাপাশি হৃদরোগও রয়েছে বর্ষীয়ান অভিনেতা মাসুম আজিজের। ২০১৭ সালে তার বাইপাস সার্জারি হয়েছিল।শুধু অভিনেতা নন, মাসুম আজিজ চিত্রনাট্যকার হিসেবেও সুপরিচিত। তিনি একাধারে মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করেছেন।১৯৮৫ সালে প্রথম টিভি নাটকে অভিনয় করেন মাসুম আজিজ। দীর্ঘ কর্মজীবনে চার শতাধিক নাটকে অভিনয় করেন তিনি।

ঘানি চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৬ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে রাইসুল ইসলাম আসাদের সঙ্গে যৌথভাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান মাসুম আজিজ।অভিনয়ে অবদানের জন্য এ বছর একুশে পদক পান তিনি।

More News