বাড়ি এক্সক্লুসিভ বিএনপির আন্দোলন দমাতে গিয়ে নিজ আগ্নেয়াস্ত্রেই ঘায়েল পুলিশ সদস্য

বিএনপির আন্দোলন দমাতে গিয়ে নিজ আগ্নেয়াস্ত্রেই ঘায়েল পুলিশ সদস্য

0
বিএনপির আন্দোলন দমাতে গিয়ে নিজ আগ্নেয়াস্ত্রেই ঘায়েল পুলিশ সদস্য

নরসিংদীর মনোহরদীতে বিএনপির বিক্ষোভ মিছিলের সামনে প্রস্তুত হওয়ার সময় নিজ আগ্নেয়াস্ত্রের রাবার বুলেটে নিজেই বিদ্ধ হয়েছেন মো. সাদ্দাম নামের এক পুলিশ সদস্য।আজ রোববার বেলা সাড়ে ১১টায় মনোহরদী উপজেলার হেতেমদী মোড়সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। সাদ্দাম মনোহরদী থানায় কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

বিষয়টি নিশ্চিত করে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ বলেন, অসতর্ক অবস্থায় নিজের আগ্নেয়াস্ত্র থেকে রাবার বুলেট বেরিয়ে নিজেই বিদ্ধ হন কনস্টেবল সাদ্দাম। তাঁকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে মনোহরদীর সাবেক সংসদ সদস্য সরদার সাখাওয়াত হোসেন ও জেলা বিএনপির সদস্যসচিব মনজুর এলাহীর নেতৃত্বে বের হওয়া একটি বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দেয়। এ সময় তাঁদের ওপর আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা–কর্মীরাও হামলা চালান।

একপর্যায়ে পুলিশ রাবার বুলেট ছুড়ে বিএনপি নেতা–কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।মিছিলটি কাছাকাছি আসতে থাকলে প্রস্তুত হতে থাকেন পুলিশ সদস্যরা। এ সময় বসে থাকা অবস্থা থেকে উঠে দাঁড়াতে গিয়ে অসতর্ক অবস্থায় কনস্টেবল সাদ্দামের সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র থেকে রাবার বুলেট বেরিয়ে যায়।

এতে ওই রাবার বুলেট তাঁর হাতে বিদ্ধ হয়। সঙ্গে থাকা পুলিশ সদস্যরা তাঁকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

বাংলা ম্যাগাজিন /এসকে