বাড়ি অপরাধ সিলেট নগরে তালাবদ্ধ ঘর থেকে ৩১ বছর বয়সী এক নারীর অর্ধগলিত লাশ...

সিলেট নগরে তালাবদ্ধ ঘর থেকে ৩১ বছর বয়সী এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

0
এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

সিলেট নগরে তালাবদ্ধ ঘর থেকে ৩১ বছর বয়সী এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশে তাঁর দুই বছর বয়সী মেয়ে অচেতন অবস্থায় পড়ে ছিল।নিহত নারী এক ওমানপ্রবাসীর স্ত্রী। তাঁর বাড়ি সিলেটের গোয়াইনঘাট উপজেলায়।

গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে নগরের একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। আর শিশুটিকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, নিহত নারীর শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। মনে হচ্ছে, এটি হত্যাকাণ্ড। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দুই-তিন দিন আগে ওই নারীকে হত্যা করেছে।

লাশ গলে গিয়ে ফুলে গেছে। ময়নাতদন্তের জন্য লাশ সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অচতেন অবস্থায় শিশুটিকে উদ্ধার করে একই হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাট প্রায় দুই বছর আগে ভাড়া নেন ওই নারী। গতকাল ওই বাসা থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। দুর্গন্ধের উৎস খুঁজতে থাকেন ভবনের বাসিন্দারা। পরে ফ্ল্যাটটি তালাবদ্ধ অবস্থায় দেখে ভেতর থেকে দুর্গন্ধ ছাড়ানোর বিষয়টি তাঁরা বুঝতে পারেন।

দুর্গন্ধ বাড়তে থাকলে গতকাল রাতে প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। খবর পেয়ে গতকাল রাত সাড়ে ১২টার দিকে তালা ভেঙে ঘরে ঢুকে পুলিশ ওই নারীর লাশ খাটের ওপর পড়ে থাকতে দেখেন। পাশেই অচেতন অবস্থায় পড়েছিল তাঁর মেয়েটি। পরে শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

বাংলা ম্যাগাজিন / এমএ