বাড়ি Bangla News নুরের সঙ্গে হিরো আলমের সাক্ষাৎ

নুরের সঙ্গে হিরো আলমের সাক্ষাৎ

2
ভিপি নুরের সঙ্গে হিরো আলমের সাক্ষাৎ

ঢাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের সঙ্গে সাক্ষাৎ করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। আজ মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধ্যায় নুরের পল্টন অফিসে হিরো আলম তার সঙ্গে সাক্ষাৎ করেন।

হিরো আলম জানিয়েছেন, আজ সন্ধ্যার তার সাক্ষাৎ হয়। সাক্ষাৎকালে নুরের সঙ্গে রাজনীতি ও সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা হয়। তবে তিনি নুরের সঙ্গে রাজনীতি করবেন কি না; সেই বিষয়ে সিদ্ধান্ত নেননি।

আশরাফুল আলম  ১৯৮৫ সালের ২০ জানুয়ারি বগুড়া জেলায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুর রাজ্জাক, মা আশরাফুন বেগম। প্রথম দিকে নিজ গ্রাম এরুলিয়ায় কমপ্যাক্ট ডিস্ক বিক্রির কাজ করতেন এবং পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের (কেবল পরিচালনা) ব্যবসায় নামেন।ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে তিনি সঙ্গীত ভিডিও নির্মাণ শুরু করেন।

ইউটিউবে আপলোড করা সঙ্গীত ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা ট্রল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন। এসময় মুশফিকুর রহিমসহ আরও বেশ কয়েকজন বাংলাদেশী তারকা আশরাফুল আলমের সাথে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।

এরপর বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডেসহ ভারতের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করে।ফলে তিনি ভারতীয় ইন্টারনেট ব্যবহারকারীদের মাঝে আলোচিত হন।ইয়াহু ইন্ডিয়ার এক জরিপ অনুসারে সেসময় ভারতীয় অভিনেতা সালমান খানের চেয়ে আলমকে বেশিবার গুগল অনুসন্ধান করা হয়েছে।২০১৮ খ্রিষ্টাব্দের গুগল অনুসন্ধানের প্রবণতায় বাংলাদেশে দশম অবস্থানে থাকেন হিরো আলম।

ইউটিউবে হিরো আলমের  ভিডিও ছড়িয়ে পড়লে দেশজুড়ে তাঁর ভিডিও নিয়ে কৌতুক শুরু হয়। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তাঁর ভিডিও নিয়ে হয় ট্রল। এরপর তিনি শুরু করেন সিনেমা প্রযোজনা ও অভিনয়। গত নির্বাচনে নিজ এলাকা থেকে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন আলম।

নুরুল হক নুর বলেন, হিরো আলম এদিক দিয়ে যাওয়ার সময় আমার অফিসে এসেছিলেন। তিনি রাজনীতি করতে চান। আমাদের ব্যাপারেও তিনি আগ্রহী। তার সংগে শুভেচ্ছা আলাপ হয়েছে।