ঘূর্ণিঝড় রিমালে জরুরি সহযোগিতা

 

কন্ট্রোল রুমে যোগাযোগের নম্বর
অপরাধএক্সক্লুসিভবিনোদনবিশ্ব সংবাদ

এবার শিল্পা শেঠি ও তার মা বিপদে

এবার শিল্পা শেঠি ও তার মা বিপদে।পর্নকাণ্ডে জর্জরিত কুন্দ্রা পরিবার। এরই মাঝে মরার ওপর খাড়ার ঘা। উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠল অভিনেত্রী শিল্পা শেঠি ও তাঁর মা সুনন্দা শেঠির বিরুদ্ধে। ইতিমধ্যে লখনউতে তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। শিল্পা এবং তাঁর মায়ের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের হয়েছে লখনউয়ে।

পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়ে জেলে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রা। এবার শিল্পা শেঠির বিরুদ্ধেও অভিযোগ উঠল। সোমবার ভারতের লখনৌয়ে আর্থিক তছরুপের অভিযোগ উঠেছে শিল্পা শেঠির বিরুদ্ধে।ভারতীয় সংবাদমাধ্যম জানায়, উত্তরপ্রদেশে অর্থ আত্মসাতের অভিযোগ শিল্পা ও তার মায়ের বিরুদ্ধে লখনউয়ে আলাদা থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

এক ওয়েলনেস সেন্টারকে ঘিরেই যাবতীয় ঘটনার সূত্রপাত। শিল্পা এই ওয়েলনেস সেন্টারের কর্ণধার। হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চহান নামে এক মহিলা। রোহিত বীর সিংহ নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দুটি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অভিযুক্তের তালিকায় আছেন শিল্পার মা সুনন্দা শেঠির নামও। তাদের বিরুদ্ধে হজরতগঞ্জ থানায় এবং বিভূতি খন্দ থানায় দুটি মামলা দায়ের হয়েছে। দুটি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনৌ পুলিশ।লখনৌ পুলিশের একটি দল শিগগিরই মুম্বাইয়ে গিয়ে শিল্পা ও তার মাকে জেরা করতে পারে।

পুলিশ জানিয়েছে, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা।উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। শিল্পা ওই সংস্থার চেয়ারম্যান এবং তার মা পরিচালক। একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম করে বহু মানুষের থেকে তারা কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ।

লখনউ পুলিশের ডিসিপি সঞ্জীব সুমন জানিয়েছেন, যেহেতু মামলাটির সঙ্গে হাই-প্রোফাইল ব্যক্তি যুক্ত, তাই খুব ঘনিষ্ঠভাবে তদন্ত করা হচ্ছে। তদন্তকারী কর্মকর্তা শিল্পা ও তার মাকে জিজ্ঞাসাবাদ করতে সোমবার মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন। এই কর্মকর্তা মামলার সবকিছু পরীক্ষানিরীক্ষা করে দেখবেন বলেও জানানো তিনি।

এর আগে, পর্নোগ্রাফি তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। তখন থেকে তিনি পুলিশের হেফাজতেই রয়েছেন।

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো