বাড়ি বাংলাদেশ জাতীয় আইভীকে স্বান্তনা জানালেন শামীম ওসমান

আইভীকে স্বান্তনা জানালেন শামীম ওসমান

1
আইভীকে স্বান্তনা শামীম ওসমান

আইভীকে স্বান্তনা জানালেন শামীম ওসমান।মঙ্গলবার বিকেলে নগরীর মাসদাইর পৌর কবরস্থানে গিয়ে বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার সহধর্মিনী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন শামীম ওসমান। পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় নেতাদের নিয়ে মেয়র আইভীর সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান তিনি। এ সময় মেয়র আইভী ও তার শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান। মেয়র আইভীর মাথায় হাত বুলিয়ে সান্ত্বনাও দেন তিনি। আইভীর বাড়িতে প্রায় আধা ঘণ্টা অবস্থান করেন সংসদ সদস্য শামীম ওসমান।

মায়ের মৃত্যুশোকে কাতর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাড়িতে গিয়ে তাকে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। এ সময় শামীম ওসমানের সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রোববার বিকেলে মেয়র আইভীর মা মমতাজ বেগম ইন্তেকাল করেন। একই দিন গুরুতর অসুস্থ হয়ে পড়েন সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। স্ত্রীর চিকিৎসায় ব্যস্ত থাকায় শামীম ওসমান মেয়রের মায়ের জানাজায় উপস্থিত থাকতে পারেননি। স্ত্রী লিপি কিছুটা সুস্থ হওয়ায় মঙ্গলবার শামীম ওসমান নারায়ণগঞ্জে গিয়ে মেয়রের প্রয়াত মা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন। পরে শামীম ওসমান আইভীর মাথায় হাত রেখে তাকে স্বান্তনা দেন।আইভীর বাড়িতে প্রবেশ করেই সেখানে আইভীর দুই ভাই ও বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার দুই ছেলে আহমেদ আলী রেজা উজ্জ্বল ও আলী রেজা রিপনকে সান্ত্বনা দেন। তাদের এই শোক সহ্য করার মতো ধৈর্য যেন আল্লাহ দেন সে জন্য দোয়া করেন তিনি।

শামীম ওসমান বলেন, আমি গত তিনদিন প্রচণ্ড বাজে অবস্থায় ছিলাম। আমার স্ত্রী এখনও শয্যাশায়ী। আল্লাহর রহমতে মানুষের দোয়ায় আশা করি সুস্থ হয়ে যাবেন। যিনি চলে গেছেন তিনি আমার মায়ের মতো ছিলেন। আমরা তাঁর সন্তান। তাঁর বাড়িতে গিয়ে সহানুভূতি প্রদর্শন করা আমাদের নৈতিক দায়িত্ব।এ সময় শামীম ওসমানকে বিভিন্ন প্রকার ফল, দই ও মিষ্টি দিয়ে আপ্যায়ন করেন মেয়র আইভী। মেয়র আইভী তার মায়ের কুলখানি উপলক্ষে আগামী বৃহস্পতিবার বাদ আসর দোয়ায় অংশ নিতে শামীম ওসমানসহ উপস্থিত সবাইকে অনুরোধ জানান। শামীম ওসমানও উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়ায় অংশ নেওয়ার অনুরোধ জানিয়ে নিজে উপস্থিত থাকার কথা জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুরর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হকসহ নাসিক বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।