বিনোদন

সোশ্যাল মিডিয়াকে ‘গুডবাই’ বললেন আমির খান

সব ধরনের সামাজিকমাধ্যম থেকে বিদায় নিয়েছেন বলিউড তারকা আমির খান।গেল ১৪ মার্চ নিজের ৫৬তম জন্মদিন উদযাপন করেন বলিউড তারকা আমির খান। এর ঠিক একদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়া ছাড়ার কথা ঘোষণা করেন তিনি। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন আমির- তা অবশ্য জানাননি। তবে তার এমন ঘোষণায় হতবাক তার অনুসারীরা।

গত সোমবার ইনস্টাগ্রাম আইডিতে আমির খান লেখেন, ‘বন্ধুরা আমার জন্মদিনে এত ভালোবাসা, শুভেচ্ছাবার্তা পাঠানোর জন্য ধন্যবাদ। আমার হৃদয় পরিপূর্ণ। তার সঙ্গে আপনাদের জানাই এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট। আপনারা তো জানেনই আমি সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাক্টিভ (মজা করে)। তাই আমি সোশ্যাল মিডিয়া থেকে বের হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরও জানান, তার প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে আগামী দিনে তার সিনেমা সংক্রান্ত সব তথ্য জানা যাবে। সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ করে দেওয়ায় আজ মঙ্গলবার আমির খানের কোনো (ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম) আইডি সার্চ দিয়ে পাওয়া যায়নি।

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?