বাড়ি এক্সক্লুসিভ অজয়কন্যা নাইসার গাড়ির ভিতরের ভিডিও দেখে ‘থ’ নেটপাড়া

অজয়কন্যা নাইসার গাড়ির ভিতরের ভিডিও দেখে ‘থ’ নেটপাড়া

0
অজয়কন্যা নাইসার গাড়ির ভিতরের ভিডিও দেখে ‘থ নেটপাড়া

বর্তমানে অজয় এবং কাজলের কন্যা বিদেশে থাকেন নিজের পড়াশোনার জন্য। তবে কিছুদিন হল তিনি দেশে ফিরেছেন ছুটি কাটাতে। আর ২৫শে ডিসেম্বরের রাতে নিজের বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন তিনি পার্টি করতে। আর সেখান থেকেই সাংবাদিকদের ক্যামেরার লেন্সে ধরা পড়েছেন এই স্টারকিড। সেই পার্টিতে নাইসার সঙ্গে ছিল তাঁর অত্যন্ত কাছের বন্ধু ওরহান আওত্রামণি।

বি-টাউনে নিত্যদিনই সেলিব্রিটি এবং তাঁদের ছেলেমেয়েদের নিয়ে চর্চা চলতে থাকে। আর তাই চাইতে বা না চাইতেও মিডিয়ার স্পটলাইটের সামনে এসে পড়েন এই সমস্ত স্টারকিডরা। বর্তমানে অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসার সঙ্গেও এরকমটাই হচ্ছে।

এমনিতেও লাইমলাইটে থাকতে পছন্দ করেন না নাইসা। এছাড়া এখনো পর্যন্ত বলিউডে পদার্পণ করেননি তিনি। কিন্তু তা হলেও বিভিন্ন পার্টিতে মাঝেমধ্যেই দেখা যাচ্ছে নাইসাকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন তিনি। নাইসার গাড়ির ভিতরের এই ভিডিও দেখে ‘থ’ নেটপাড়া! যা নিয়ে রীতিমতো শুরু হয়েছে তুমুল সমালোচনা।

এই দিন ভাইরাল হওয়া ভিডিওটি দেখলেই বোঝা যাচ্ছে নাইসা ক্রিসমাস পার্টিতে গিয়েছিলেন। এই দিন তাঁর পরনে ছিল ফুসিয়া পিঙ্ক রং-এর একটি বডিকন টাইপের ফুল লেন্থ ড্রেস। যদিও ফুল স্লিপ এই ড্রেসের নেক লাইন এতটাই ডিপ ছিল যে নাইসার স্তনের অনেকখানি উন্মুক্ত অবস্থায় ছিল। এমনকি পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল নাইসার কালো রংয়ের নেটের অন্তর্বাস। যদিও খোলা চুল এবং নিউড মেকাপের সঙ্গে এই পোশাকে তাঁকে খুব একটা মানাচ্ছিল না।

তার এই ভিডিও সোসাল মিডিয়াতে ভাইরাল হতেই এমন অশ্লীল পোশাকের জন্য পেতে হয়েছে অনেক ব্যাড কমেন্ট। কেউ কেউ বলেছে, “কাজলের মে কাজলের উলটো হয়েছে”, আবার কেউ বলেছে, “ওই যে বেরিয়ে গেলো কালো নিপলস”।

স্পটলাইট থেকে দূরে থাকার কারণে এখনো পর্যন্ত বলিউডে কোনোরকম অভিনয়ের সঙ্গে নিজেকে যুক্ত করতে চাননি নাইসা। আপাতত নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকছেন তিনি। এমনকি তাঁর মা-বাবাও এই বিষয়ে কোনোরকম হস্তক্ষেপ করছেন না। তবে এই দিন এই ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে সাংবাদিকদের একদমই পছন্দ করছেন না তিনি। রীতিমতো ক্যামেরা থেকে নিজেকে দূরে সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন। আপাতত ইনস্টাগ্রামে ভিডিওটি ২১০ হাজার রিঅ্যাক্ট পেয়ে গিয়েছে।

More News