খুনবাংলাদেশযশোর

যশোরে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার

যশোর শহরে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে হোসনে আরা রশনি (৫২) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে লাশটি উদ্ধার করে।নিহত হোসনে আরা শহরের আশ্রম সড়ক এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের স্ত্রী। তাঁর ছেলে মুন্তাসিমুর রহমান যুক্তরাষ্ট্রে থাকেন এবং মেয়ে রাশনা মাহতাব ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করছেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা গলা কেটে হত্যার পর খাটের বক্সের মধ্যে লাশ লুকিয়ে রেখেছিল। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা কী কারণে তাঁকে হত্যা করেছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, হোসনে আরা বাড়িতে একাই থাকতেন। আজ তাঁর বৃদ্ধ মা মুঠোফোনে না পেয়ে বিকেলের দিকে মেয়ের বাড়িতে এসে দেখেন, ঘর বাইরে থেকে তালাবদ্ধ। প্রতিবেশীদের তিনি ডাকেন। সন্দেহ হলে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে বক্সখাটের মধ্যে লুকানো হোসনে আরার লাশ উদ্ধার করে।

বাংলা ম্যাগাজিন /এসকে

আরও দেখুন

একটি মন্তব্য

Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?