বাড়ি অপরাধ খুন বেনাপোল সীমান্তের ভারত সংলগ্ন কাঁটাতারের কাছ থেকে মৃতদেহ উদ্ধার

বেনাপোল সীমান্তের ভারত সংলগ্ন কাঁটাতারের কাছ থেকে মৃতদেহ উদ্ধার

0
বেনাপোল সীমান্তের ভারত সংলগ্ন কাঁটাতারের কাছ থেকে মৃতদেহ উদ্ধার

যশোরের বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্তের ভারত সংলগ্ন কাঁটাতারের কাছ থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) মৃতদেহ উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরের সময় রঘুনাথপুর সীমান্তের এমপি ২০/১৩টি পিলার হতে আনুমানিক ভারত সীমান্ত থেকে ১৫ গজ বাংলাদেশ সীমান্তের অভ্যন্তর খালপাড় থেকে বিবস্ত্র অবস্থায় মৃতদেহটি উদ্ধার হয়।  তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন এবং দুই পা বাঁধা ছিল। কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি।

রঘুনাথপুর গ্রামের নাসির উদ্দিন নামে এক ব্যক্তি জানান, সকালে গ্রামের কৃষকরা মাঠে কাজ করার সময় মৃতদেহটি দেখে পুলিশকে জানায়। রঘুনাথপুর মাঠ থেকে দুপুর ১২টার দিকে মৃতদেহ উদ্ধার করে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপপরিচালক সাজ্জাত হোসেন বলেন, কি ভাবে কারা তাকে হত্যা করেছে এই মুহূর্তে বলা যাবে না। এটা তদন্ত সাপেক্ষে জানা যাবে। আমরা বিএসএফের সঙ্গে কথা বলেছি তারা ওই ব্যক্তিকে হত্যা করেনি বলে আমাদের জানিয়েছে।

মৃতদেহের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন যশোরে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ও যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপপরিচালক সাজ্জাত হোসেন। অপর প্রান্তে বিএসএফ এর টহল দলকে তাদের সড়ক থেকে নেমে এসে মৃতদেহের ২০ গজের মধ্যে অস্ত্রহাতে টহল দিতে দেখা গেছে।

যশোর নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, বেনাপোলের রঘুনাথপুর সীমান্তবর্তী মাঠ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাকে হত্যা করে মাঠে ফেলে গেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মৃতদেহ ভারত সীমান্তের নিকট থেকে উদ্ধার করা হয়েছে। কি ভাবে হত্যাকাণ্ড হয়েছে এটা তদন্ত না করে বলা সম্ভব না।

বাংলা ম্যাগাজিন এস/কে 

More News