বিনোদন

‘বয়কট’ প্রসঙ্গে স্পষ্ট জবাব তাপসী পান্নুর

বেশ কয়েকমাস ধরে সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড বয়কট বলিউড। বিশেষ করে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ছবি ঘিরে বয়কটের ডাক যেন আরও বেশি বিষয়টিকে সামনে নিয়ে এসেছে। ছবি বয়কট নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন আমির খান, অক্ষয় কুমার ও অর্জুন কাপুররা।

আর এবার সোশ্যাল মিডিয়ার এই ট্রেন্ড নিয়ে প্রতিক্রিয়া জানালেন তাপসী পান্নু।শুক্রবার মুক্তি পাচ্ছে তাপসীর নতুন ছবি ‘দোবারা’। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবি ইতিমধ্যেই প্রশংসা পেয়েছে নানা মহল থেকে। বৃহস্পতিবার এই ছবির প্রচারেই কলকাতায় এসেছিলেন তাপসী পান্নু ও ছবির প্রযোজক একতা কাপুর।

সাংবাদিক বৈঠকে বয়কট প্রসঙ্গে উঠতে তাপসী স্পষ্ট জানান, বয়কট ব্যাপারটা নিয়ে এখন আর ভয় লাগে না। কারণ, এটা কোনো বিষয়ই নয়। আপনার পছন্দ হলে ছবিটা দেখবেন, না হলে দেখবেন না। কিন্তু প্রশ্ন হলো সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড দেখার পর ছবি দেখবেন কিনা তা ঠিক করবেন, এ ধরনের আচরণ দর্শকদের রুচি নিয়ে প্রশ্ন তোলে।

আমি এসবে খুব একটা পাত্তা দিই না।কয়েকদিন আগে ‘সাবাশ মিতু’ ছবিতে মিথালিরাজ হয়ে পর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুন অবতারে।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?