বাড়ি বিনোদন মা হচ্ছেন ভিট তারকা হাসিন

মা হচ্ছেন ভিট তারকা হাসিন

0
মা হচ্ছেন ভিট তারকা হাসিন

প্রায় ছয় বছর ধরে মিডিয়া থেকে দূরে আছেন ভিট তারকা হাসিন রওশন। ২০১৭ সালের ৩ ডিসেম্বর প্রথম সন্তানের মা হন তিনি। ছেলের নাম রাখেন উযায়ের মাঈন। ফের মা হতে যাচ্ছেন তিনি।

শনিবার (৮ সেপ্টেম্বর) ফেসবুকে বেবিবাম্পের কিছু ছবি প্রকাশ করে হাসিন নিজেই দ্বিতীয় সন্তান আগমনের খবরটি দিয়েছেন।সেই সাথে আবারও অন্তঃসত্ত্বা হওয়ার অনুভূতি জানিয়ে ফেসবুক পোস্টে হাসিন লেখেন, ‘মা হওয়ার অনুভূতিটাই অন্যরকম। সেটা প্রথমবার হোক আর দ্বিতীয়বার কিংবা অসংখ্যবার। আলহামদুলিল্লাহ। কীভাবে আট মাস পার হয়ে গেল টেরই পেলাম না। অপেক্ষার পালা আর মাত্র কয়টা দিন। মাতৃত্বের স্বাদ পাওয়া ভাগ্যের ব্যাপার।

আর আমার মনে হয়, একবার যে মাতৃত্বের স্বাদ পায় সে বারবার জীবনে মাতৃত্বের স্বাদ পেতে চায়।’হাসিন আরো জানান, তার একটি ইন্টেরিয়র ফার্ম আছে (নাম-পার স্কোয়ার ফিট) যেটার বয়স সাত বছর। তিনি মিডিয়ায় কাজ ছাড়ার পর থেকেই ইন্টেরিয়র ফার্মটা খুলেছেন। এখানে তাকে প্রচুর সময় দিতে হয়। বাকি সময় বাচ্চা সংসার আর নিজেকে দেন। আর বোনের বাসা লন্ডনে হওয়ায় ছয় মাস পর পরই সেখানে উড়াল দেন। দু বোন মিলে একসঙ্গে সময় কাটান।

তবে এখন পুরোটা সময় অপেক্ষা করছেন নতুন অতিথির জন্য। বর্তমানে তার স্বামী মারুফুল ইসলাম মারুফ ও সন্তান উযায়ের মাঈনের সঙ্গে ঢাকাতেই আছেন।২০১১ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার মাধ্যমে শোবিজে আত্মপ্রকাশ করেন হাসিন রওশন। পরের পাঁচ বছরে নাটক, বিজ্ঞাপনচিত্র, মডেলিং সব মাধ্যমে নিয়মিত কাজ করেন তিনি। ২০১২ সালে ব্যবসায়ী মারুফুল ইসলামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

More News