বাড়ি বাংলাদেশ নির্বাচন শেষ বয়সে নৌকাকে হারিয়ে সংসদে ফিরলেন লতিফ সিদ্দিকী

শেষ বয়সে নৌকাকে হারিয়ে সংসদে ফিরলেন লতিফ সিদ্দিকী

0
শেষ বয়সে নৌকাকে হারিয়ে সংসদে ফিরলেন লতিফ সিদ্দিকী

টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে ট্রাক প্রতীকের প্রার্থী হিসেবে বেসরকারি ভাবে জয়ী হয়েছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ৭০ হাজার ৯৪০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মোজহারুল ইসলাম পেয়েছেন ৫৪ হাজার ৭৫ ভোট।

এই আসনে ১০ হাজার ৭৮৭ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে আছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সারওয়াত সিরাজ। ৫০৩ ভোট পেয়ে ৪র্থ অবস্থানে আছেন লাঙ্গল প্রতীকের লিয়াকত আলী, ২৬১ ভোট পেয়ে ৫ম অবস্থানে আছেন গোলাপ ফুল প্রতীকের মোন্তাজ আলী, ২০৩ ভোট পেয়ে ৬ষ্ঠ অবস্থানে আছেন মশাল প্রতীকের এসএম আবু মোস্তফা, ১৪৭ ভোট পেয়ে ৭ম অবস্থানে আছেন বাইসাইকেল প্রতীকের সাদেক সিদ্দিকী, ১৩৬ ভোট পেয়ে ৮ম অবস্থানে আছেন সোনালী আঁশ প্রতীকের শহীদুল ইসলাম ও ১০৩ ভোট পেয়ে ৯ম অবস্থানে আছেন একতারা প্রতীকের শুকুর মাহমুদ।

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হুসেইন উপজেলা পরিষদ হল কক্ষে রাতে এ ফলাফল ঘোষণা করেন।

প্রিজাইডিং অফিসারদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিসবাহ উদ্দিন আহমেদ জানান, উপজেলায় দুপুর ১২টা পর্যন্ত ১৯; ২টা পর্যন্ত ২৭ ও ৪টা পর্যন্ত ৩৯ শতাংশ ভোট পড়েছে।

এ আসনে পুরুষ ভোটার এক লাখ ৭৫ হাজার ৮৯২, নারী ভোটার এক লাখ ৭৫ হাজার ৬৬২ ও তৃতীয় লিঙ্গের ভোটার দুজন। মোট ভোটার তিন লাখ ৫৪ হাজার ৫৫৩।