বিএনপিরাজনীতি

বিএনপির সংবাদ: ৬ ও ৭ জানুয়ারি হরতাল ও পাঁচ নেতা বহিষ্কার

পাঁচ নেতা বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও টাঙ্গাইলের কালিহাতির ৫ নেতাকে দলীয় পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। বহিষ্কৃত ৫ নেতা হলেন- রূপগঞ্জ উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আলমগীর হোসেন, কাঞ্চন পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি দেওয়ান আবুল বাশার, রূপগঞ্জ উপজেলাধীন কায়েতপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোসলেম উদ্দীন মেম্বার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, কালিহাতি উপজেলা বিএনপি’র মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. গিয়াস উদ্দিন। বৃহস্পতিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

৬ ও ৭ জানুয়ারি হরতালের ডাক বিএনপির

ভোট বর্জনের আহ্বান জানিয়ে আগামী ৬ ও ৭ জানুয়ারি দেশব্যাপী সর্বাত্মক হরতাল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বৃহস্পতিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ৬ জানুয়ারি শনিবার ভোর ৬টা থেকে ৮ জানুয়ারি সোমবার ভোর ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার হরতাল পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো। এছাড়া ৫ জানুয়ারি শুক্রবার মিছিল ও গণসংযোগ কর্মসূচি পালন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়? বামন চিনি পৈতে প্রমাণ/ বামনী চিনি কি করে বাইডেন ও তার স্ত্রী সম্পদের পরিমাণ কত বিশ্বের শীর্ষ ১০ ধনকুবের, দুবাইয়ে তাদের সম্পদ অভিনেত্রী কঙ্গনার যে বিপুল সম্পদ ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালো আইপিএল নিলাম তালিকায় মাহমুদউল্লাহ, নেই সাকিব