বাড়ি বাংলাদেশ নির্বাচন গাজীপুরের বিএনপি নেতা নৌকায় ভোট চাইলেন

গাজীপুরের বিএনপি নেতা নৌকায় ভোট চাইলেন

0
গাজীপুরের বিএনপি নেতা নৌকায় ভোট চাইলেন

গাজীপুরের শ্রীপুরে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম হোসেন। আজ শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে নৌকা প্রতীকের আয়োজিত এক নিবার্চনী পথসভায় এ ভোট চান বিএনপির এ নেতা।

আকরাম হোসেন গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। সংসদ নিবার্চনে নৌকা প্রতীকে তার ভোট চাওয়াকে কেন্দ্র করে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকমীর্রা ক্ষোভ প্রকাশ করেছেন। তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, আজ দুপুরে গাজীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামে গাজীপুর-৩ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসির আসনের নিবার্চনী প্রচারণা পথসভার আয়োজন করা হয়েছিল। সে প্রচারণা পথসভায় নৌকার প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসি উপস্থিত ছিলেন। স্থানীয় নেতা কমীর্দের বক্তবের এক ফাঁকে বিএনপি নেতা আকরাম হোসেন বক্তব্য রাখেন।

বিএনপি নেতা আকরাম হোসেন বলেন, বিগত সব নিবার্চনে আমরা দেখেছি আমাদের মাঝে আঞ্চলিকতার টান অনেক বেশি। আমরা দলমত নির্বিশেষে আঞ্চলিকতার টানে ভোট দেই। এবারও দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে আমাদের সবার প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসিকে দলমত নির্বিশেষে আগামী ৭ জানুয়ারি আপনারা সবাই নৌকা মাকার্য় ভোট দেবেন।