বাড়ি বাংলাদেশ নির্বাচন হিজড়ার সঙ্গে নির্বাচন, রাঙ্গার আপত্তিকর মন্তব্যে রংপুরে তোলপাড়

হিজড়ার সঙ্গে নির্বাচন, রাঙ্গার আপত্তিকর মন্তব্যে রংপুরে তোলপাড়

0
হিজড়ার সঙ্গে নির্বাচন রাঙ্গার আপত্তিকর মন্তব্যে রংপুরে তোলপাড়

রংপুর-৩ সদর আসনের তৃতীয় লিঙ্গের স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানীর সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা, বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার আপত্তিকর মন্তব্য নিয়ে রংপুরে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। যা তিনি নিজের ফেসবুক আইডিতে শেয়ার করেছেন। মুহূর্তের মধ্যে রাঙ্গার এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনা ও সমালোচনা শুরু হয়। বিক্ষুব্ধ হয়ে উঠে জাতীয় পার্টির নেতাকর্মীরা। মসিউর রহমান রাঙ্গা রংপুর প্রেস ক্লাব চত্বরে এলে তার এ মন্তব্যের বিষয়ে জানতে চাইলে বিষয়টি তিনি এড়িয়ে সাংবাদিকদের বলেন, সব মানুষই আল্লাহর সৃষ্টি। সুতরাং কে কি নিয়ে জন্মগ্রহণ করলো এটা কোনো বিষয় না। একটা মানুষের কর্মে মানুষকে এগিয়ে নিয়ে যায়। এ সময় তিনি বলেন আমাকে মাফ করেন। এর কিছুক্ষণ পরেই তিনি ফেসবুকের সেই স্ট্যাটাসটি মুছে ফেলেন।

উল্লেখ্য, রংপুর-৩ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রানীকে ইঙ্গিত দিয়ে ফেসবুক স্ট্যাটাসে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দলীয় চেয়ারম্যান জিএম কাদেরকে নিয়ে এক মন্তব্যে বলেন, আল্লাহর মাইর দেখছেন।

আমার অ্যাটেতো ৮-৯টা লোক আছে। ভোট কইরবার লাগছি। (অর্থাৎ তার আসনে ৮-৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।) আর রংপুরোত বলে একনা না দুকনা মানুষ নির্বাচন করতেছে, তাও আমাদের মতন মানুষ নোয়ায়, তৃতীয় লিঙ্গের একজন। আমি যদি এই রকম একটা সিটে, খোদার কসম আমি ইলেকশন করতাম না। ফেলে দিয়ে চলে যাইতাম। মুই না করো উয়ার সাথে ইলেকশন। মুই মানুষের সাথে কইরবার চাও। এ সময় তার কর্মী-সমর্থকরা হিজড়া-হিজড়া বলে জানান দেন।