বাড়ি বাংলাদেশ দুর্ঘটনা ধারালো ধাতুতে পায়ের শিরা কেটে যায় অমিতাভ বচ্চনের

ধারালো ধাতুতে পায়ের শিরা কেটে যায় অমিতাভ বচ্চনের

0
2022 10 23 193729

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের বাঁ পায়ের শিরা কেটে গেছে। সম্প্রতি তার সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের শুটিং সেটে এ দুর্ঘটনা ঘটে। তারপর দ্রুত তাকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।রোববার (২৩ অক্টোবর) অমিতাভ তার ব্যক্তিগত ব্লগে এ দুর্ঘটনার কথা জানিয়েছেন।

তাতে এই বরেণ্য অভিনেতা বলেন—‘কেবিসি’র সেটে একটি ধারালো ধাতুতে পায়ের শিরা কেটে যায়; সঙ্গে সঙ্গে প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয়। পরে সহকর্মীদের সাহায্যে কোনোরকমে হাসপাতালে গিয়ে পৌঁছাই। পায়ে সেলাই পড়েছে।’ দুর্ঘটনায় পড়ার কারণে বন্ধ হয়ে যায়নি শুটিং। বরং হাসপাতাল থেকে ফিরে শুটিং করেন বলেও জানান অমিতাভ।

তবে পায়ের ক্ষত এখনো সেরে উঠেনি। ডাক্তারের পরামর্শ মেনে চলার চেষ্টা করছেন। তা জানিয়ে অমিতাভ বচ্চন বলেন, ‘পায়ে ভর দিয়ে দাঁড়ানো, হাঁটাচলা করতে নিষেধ করেছেন ডাক্তার।’ভক্ত-অনুরাগীদের উদ্বিগ্ন না হতে আহ্বান জানিয়ে অশীতিপর এই অভিনেতা আশ্বস্ত করেছেন, তিনি আগের চাইতে অনেকটা ভালো আছেন।

দুই দশক আগে শুরু হওয়া ভারতের সবচেয়ে জনপ্রিয় এই গেইম শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’ শুরু থেকেই সঞ্চালনা করে আসছেন অমিতাভ বচ্চন।গত ১১ নভেম্বর জীবনের ৮০তম অধ্যায় শুরু করেছেন অমিতাভ। বক্স অফিসের বহু প্রজন্মের তারকার সঙ্গে টক্কর দেওয়া এক অভিনেতা তিনি।

সম্প্রতি অয়ন মুখার্জি পরিচালিত হালের সবচেয়ে আলোচিত বলিউড ছবি ব্রহ্মাস্ত্রে দেখা গেছে অমিতাভকে। এছাড়া তিনি কন্নড় অভিনেত্রী রশমিকা মানদানা ও নীনা গুপ্তের সঙ্গে বিকাশ বেহলের ‘গুডবাই’ সিনেমায় বাবার চরিত্রে আছেন, যা মুক্তি পায় রোববার। সুরুজ বরজাতিয়া পরিচালিত বন্ধুত্বের গল্প নিয়ে‘উঁচাই’ সিনেমার শুটিং শেষ করেছেন অমিতাভ, যা মুক্তি পাবে ১১ নভেম্বর।