বাড়ি রাজনীতি জাতীয় পার্টি মানুষের জন্য কাজ করতে এসেছি ক্ষমতার জন্য নয় : বিদিশা

মানুষের জন্য কাজ করতে এসেছি ক্ষমতার জন্য নয় : বিদিশা

0
2022 10 21 111108

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, ক্ষমতার জন্য নয়, মানুষের জন্য কাজ করেত এসেছি। কেউ আমাকে পজিশন দিতে পারে না। মানুষের জন্য কাজ করেই পজিশন করে নিতেহয়   বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে গুলশান কার্যালয়ে জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা ও যোগদান কর্মসূচীতে এমন মন্তব্য করেছেন তিনি।

বিদিশা এরশাদ বলেন, ‘১৮ কোটি মানুষ আমাকে ভালবাসে। রাজনীতিতে শেষ বলে কিছু নেই। রাজনীতি আমি এখনও শুরু করিনি। আজ থেকে বা কাল থেকে শুরু করব। ষড়যন্ত্র এখনো থেমে নেই। ষড়যন্ত্র এখনো চলছে।’নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, এরশাদ সাহেবের পুরোনো নেতা কর্মীরা যেভাবে আমার কাছে ফিরে এসেছেন, আমি বিশ্বাস করি সকলেই এভাবে ফিরে আসবেন।

সভা ও যোগদান কর্মসূচিতে চট্টগ্রাম মহানগর, ময়মনসিংহ জেলা, মেহেরপুর, লক্ষীপুর, নরসিংদী জেলা, নোয়াখালী জেলা, কুমিল্লা জেলা, হবিগঞ্জ জেলার জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বিদিশা এরশাদকে ফুলদিয়ে যোগদান করেন।মতবিনিময় সভা ও যোগদান কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলটির কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, যুগ্ম মহাসচিব সৈয়দ জুবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক সামশুল আলম ও জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক নাফিজ মাহবুব।

সভায় নাফিজ মাহবুবকে আহ্বায়ক ও মো. শরিফুল ইসলামকে সদস্য সচিব করে ৯৯ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা আহ্বায়ক কমিটি, মো. মোরশেদ সিদ্দিকীকে আহ্বায়ক ও শহিদুল ইসলামকে সদস্য সচিব করে ৫৯ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম মহানগর আহ্বায়ক কমিটি, মো. মোসলেম আলীকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট মেহেরপুর জেলা আহ্বায়ক কমিটি, মো. নাজমুল হক সিকদার ও হাজী মো. শাহজাহান মাস্টারকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট নরসিংদী জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।