বাড়ি অপরাধ ডেমরায় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

ডেমরায় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

0
2022 10 17 213311

রাজধানীর ডেমরায় এক তরুণীকে (১৯) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। সোমবার (১৭ অক্টোরব) ওই তরুণীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার এ তথ্য জানান।

ওই তরুণীর বড় ভাই জানান, ১৫ দিন আগে তার বোন বড় ভাইয়ের বাসা কদমতলীতে বেড়াতে যান। সেখান থেকে বরিবার বিকালে ডেমরা থানার কোনাপাড়া মেলায় যান। মেলায় কথিত চাচাতো ভগ্নিপতি সেলিম (৪৫) ও তার বন্ধু আলমের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। পরে তারা ওই তরুণীকে মেলায় বিভিন্ন ধরনের নাস্তা খাওয়ায়।

সে সময় কোকাকোলার সঙ্গে নেশা জাতীয় কিছু একটা খাইয়ে অচেতন করে সিএনজিতে কোনাপাড়া কাশবনে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে।সংবাদ পেয়ে ডেমরা থানার টহল পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা জানান, ওই তরুণী মাদারীপুর থেকে গত কয়েক দিন আগে কদমতলি পাটেরবাগ এলাকায় ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। পরে প্রাথমিক জিজ্ঞেসাবাদ শেষে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

তিনি আরও জানান, ওই তরুণী জানিয়েছে চার থেকে পাঁচজন তাকে ধর্ষণ করেছে। পরে রাতে টহল পুলিশ তাকে রাস্তা থেকে উদ্ধার করে।
পুলিশের এই কর্মকর্তা জানান, তরুণীর কথাবার্তা অসংলগ্ন। স্বজনরা কেউ এখনো থানায় মামলা করেনি। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে। আসামি ধরতে মাঠে কাজ করছে পুলিশ।