বাড়ি অপরাধ টানা ৩০ মিনিট সড়কে বন্দুক হামলা,হতাহত ১২, নিহত ১

টানা ৩০ মিনিট সড়কে বন্দুক হামলা,হতাহত ১২, নিহত ১

0
টানা ৩০ মিনিট সড়কে বন্দুক হামলা হতাহত ১২ নিহত ১

ভারতের বিহার রাজ্যে সড়কে বন্দুক হামলায় একজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও ১১ জন। মঙ্গলবার বিকেলে এই বন্দুক হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, হামলাকারী দুইজন এবং তারা একটি মোটরসাইকেলে করে এই হামলা চালায়। তবে এখনও হামলাকারীদের গ্রেপ্তার করা যায়নি। এ খবর দিয়েছে হিন্দুস্তান টাইমস।

খবরে জানানো হয়, ঘটনাটি ঘটে বিহারের বেগুসরাই এলাকায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার দিন দুইজন মোটরসাইকেল আরোহী হঠাৎ করেই রাজ্যটির একটি মহাসড়কে উঠে গুলি করতে শুরু করে। পাশ দিয়ে যেই গাড়িই যাচ্ছে, তাকেই গুলি করছে। টানা ৩০ মিনিট এভাবে গুলি করে যায় তারা। ধারণা করা হচ্ছে, ওই দুইজন মানসিক ভারসাম্যহীন।

প্রথম গুলির ঘটনাটি ঘটে রাজ্যটির বচওয়ারা থানা এলাকার গোধনায়। সেখানে তিনজন গুলিবিদ্ধ হন। এরপর হামলাকারীরা তেগরা থানার আধারপুরের কাছে আরও দুই যুবককে গুলি করে। এরপরও এই তাণ্ডব চলতে থাকে।

এদিকে ঘটনার খবর পেয়েই পুরো এলাকা ঘিরে ফেলে পুলিশ। এই বিষয়ে পুলিশ সুপার যোগেন্দ্র কুমার বলেন, দু’জন একটি বাইকে এসে মানুষের দিকে গুলি করতে থাকে। মনে হয়, তারা মানসিক ভারসাম্যহীন। সব থানাগুলিকে ঘটনার বিষয়ে অবগত করা হয়েছে। তাদের সতর্ক থাকতে নির্দেশ দেওয়া হয়েছে তল্লাশি চলছে।

এদিকে এই ঘটনা প্রসঙ্গে বিহার পুলিশের এডিজি জেএস গাংওয়ার বলেন, খবর পেয়েই এসপি এবং ডিআইজি ঘটনাস্থলে চলে যান। অপরাধীদের গ্রেফতার করতে জোর তল্লাশি চলছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে৷ আশেপাশের জেলার পুলিশকে সজাগ থাকার কথা বলা হয়ছে। জানা গেছে, তারা সমস্তিপুর দিয়ে বেগুসরাইয়ে ঢুকে গুলি করতে শুরু করেছিল। তারপর পটনার দিকে পালিয়ে যায়।

বাংলা ম্যাগাজিন /এমএ