বাড়ি অপরাধ পুলিশকে দেখে ফেনসিডিলের বোতল রেখে দৌড় যুবলীগ নেতার

পুলিশকে দেখে ফেনসিডিলের বোতল রেখে দৌড় যুবলীগ নেতার

0
পুলিশকে দেখে ফেনসিডিলের বোতল রেখে দৌড় যুবলীগ নেতার

রাজশাহীর বাগমারা উপজেলায় পুলিশকে দেখে ফেনসিডিলের বোতল রেখে দৌড়ে পালিয়েছেন যুবলীগের এক নেতা। পরে পুলিশ চটের থলে থেকে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গোয়ালকান্দি ইউনিয়নের চেউখালী গ্রামে ওই নেতার বাড়িতে এ ঘটনা ঘটে।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক জিলালুর রহমান জানান, এ ঘটনায় তিনি বাদী হয়ে আটক নাসির উদ্দিন ও পলাতক যুবলীগ নেতা সোহেল রানাকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। আজ বুধবার দুপুরে নাসির উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওই নেতার নাম সোহেল রানা (৩৫)। তিনি গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি।তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, গতকাল রাতে পুলিশের একটি দল তাহেরপুর-শিকদারী সড়কে টহল দিচ্ছিল। রাত ১১টার দিকে সড়কের রামরামা হ্যাচারি মোড়ে নাসির উদ্দিন (২৪) নামের এক যুবকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাঁকে আটকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁর দেহ তল্লাশি করে এক বোতল ফেনসিডিল ও পাঁচটি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে নাসির উদ্দিন স্বীকার করেন, মাদকগুলো যুবলীগ নেতা সোহেল রানার। তিনি এগুলো তাঁর কাছে পৌঁছে দিচ্ছেন। পরে পুলিশ তাঁকে নিয়ে ওই রাতে যুবলীগ নেতার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে পুলিশের উপস্থিতি টের পেয়ে উঠানে চটের থলেতে রাখা ১৮ বোতল ফেনসিডিল ফেলে দৌড় দেন সোহেল।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিল বলেন, ঘটনা সত্য হলে এটা দুঃখজনক। এতে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এ বিষয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।