বাড়ি অন্যান্য বাবা’র শাস্তি চেয়ে সন্তানদের মানববন্ধন।

বাবা’র শাস্তি চেয়ে সন্তানদের মানববন্ধন।

0
বাবা র শাস্তি চেয়ে সন্তানদের মানববন্ধন।

মৌলভীবাজারের রাজনগরের কামারচাক ইউনিয়নে মৌলভীচক গ্রামের গৃহবধূ মিনা বেগমকে হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

এসময় নিহতের সন্তানরাও হত্যাকারী বাবাসহ সকল জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেন।শুক্রবার দিনে হত্যাকাণ্ডের জড়িত আসামীদের গ্রেপ্তার ও আসামিদের সাজা মৃত্যুদণ্ডের দাবিতে মৌলভীচক এলাকাবাসীর আয়োজনে মৌলভীচক পয়েন্টে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় নিহত মিনা বেগমকে তার স্বামীসহ যারা হত্যা করেছে তাদের গ্রেপ্তার করে শাস্তির দাবি করেন সাধারণ মানুষ সহ উপস্থিত বক্তারা।

এই প্রতিবাদ সভায় স্থানীয় সমাজকর্মী আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাউর রহমান, ইউপি সদস্য মাহবুব রহমান, মখলিছুর রহমান, কামারচাক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলীম আল মুনিম, নিহত মিনা বেগমের বড় ভাই আব্দুল মান্নান, স্থানীয় সমাজকর্মী কনা মিয়া, আলিক চৌধুরী, শায়েস্তা মিয়া, জাকির হোসেন মিনার, নিহত মিনা বেগমের বড় ছেলে কাওসার আহমেদ প্রমুখ।

নিহত মিনা বেগমের বড় ছেলে কাওসার আহমেদ (১৫) ও মেয়ে বুশরা আক্তার (৩) কান্না জড়িত কণ্ঠে বলেন, বাবার নির্মমতার কারণে আমরা আজ মাতৃস্নেহ ভালোবাসা থেকে বঞ্চিত এতিম হয়েছি। আমাদের মাকে পরিকল্পিতভাবে বাবাসহ যারা মিলে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।উল্লেখ্য যে, গত ৩রা আগস্ট রাতে উপজেলার মৌলভীচক গ্রামের গৃহবধূ মিনা বেগমকে হত্যা করে তার স্বামী লেচু মিয়াসহ কয়েকজন মিলে লাশ গুম করতে পায়ে কলসি ও ড্রাম বেঁধে পুকুরে ফেলে দেয়।

পরে লাশ ভেসে উঠলে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ গিয়ে উদ্ধার করে ও স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এ ঘটনায় নিহতের স্বামীসহ কয়েকজনকে আসামী করে রাজনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতা পাওয়া গেলে ঘাতক স্বামী লেচু মিয়াকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের নির্দেশ মোতাবেক কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এনএইচ