বাড়ি অপরাধ পিকআপ গাড়ির ধাক্কায় প্রান গেল সব্জি ব্যবসায়ীর

পিকআপ গাড়ির ধাক্কায় প্রান গেল সব্জি ব্যবসায়ীর

0
পিকআপ গাড়ির ধাক্কায় প্রান গেল সব্জি ব্যবসায়ীর

মৌলভীবাজারের কমলগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় এক সব্জি ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে কমলগঞ্জ-মুন্সিবাজার সড়কের বটের মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ওই পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছেন।নিহত ব্যবসায়ীর নাম সুধন মালাকার (৬২)। তিনি উপজেলার রহিমপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের বাসিন্দা।এলাকাবাসীর সূত্রের বরাতে জানা যায়, সুধন মালাকার সব্জি বিক্রি করে সিএনজিচালিত অটোরিকশায় চড়ে বাড়ি ফিরছিলেন। গতকাল রাত সাড়ে আটটার দিকে তিনি বাড়ি থেকে কিছুটা দূরে বটেরমিল এলাকায় অটোরিকশা থেকে নামেন।

এ সময় রাস্তা পার হতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান সুধনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুধনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল রাতেই ঘটনাস্থল থেকে সুধনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।আজ শুক্রবার সকালে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার পর প্রাণ গ্রুপের ওই পিকআপ ভ্যান নিয়ে এর চালক পালিয়ে গিয়েছিলেন। পরে মৌলভীবাজারের মুন্সিবাজার এলাকা থেকে ওই পিকআপ ভ্যান উদ্ধার করা হয়েছে। তবে পিকআপ ভ্যানের চালক পলাতক।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এনএইচ