বিনোদন

কার্তিক আরিয়ান এর নতুন প্রজেক্ট আশিকী ৩

সময়টা খুব ভালো যাচ্ছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। কয়েক বছর ধরে বলিউডের সবচেয়ে সফল অভিনেতাদের একজন তিনি। চলতি বছর বক্স অফিসে সবচেয়ে ব্যবসাসফল হিন্দি সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-এর অভিনেতাও তিনি। এ ছবির আশাতীত সাফল্যের পর একের পর নতুন প্রজেক্টে যুক্ত হচ্ছেন কার্তিক।

তাঁদের ভাবনা ছিল মূল চরিত্রে কাকে নেওয়া যায়।আগে শোনা গিয়েছিল সুনীল শেঠির ছেলে আহান শেঠিকে নেওয়া হবে মূল চরিত্রে। তবে বলিউডের এই দুঃসময়ে নির্মাতারা নতুন কাউকে নেওয়ার সাহস দেখাননি। তাই বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানকেই মূল চরিত্রের জন্য বেছে নিয়েছেন তাঁরা।

এবার তিনি যুক্ত হলেন বলিউডের জনপ্রিয় রোমান্টিক ফ্র্যাঞ্চাইজি ‘আশিকী’-এর তৃতীয় কিস্তিতে। ছবিটি পরিচালনা করবেন অনুরাগ বসু। ‘আশিকী ২’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে।অনেক ভক্তই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আশিকী’র পরের কিস্তির খবর জানতে চেয়েছেন। ছবিটি নিয়ে ব্যস্ত ছিলেন নির্মাতারাও।

অনুরাগ বসুর এই ছবির জন্য টি-সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। কার্তিক আরিয়ানের ‘আশিকী ৩’-এ চুক্তিবদ্ধ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন নির্মাতারা।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো