বাড়ি অপরাধ রাজনগরে ৬ জুয়ারী আটক।

রাজনগরে ৬ জুয়ারী আটক।

0
রাজনগরে ৬ জুয়ারী আটক।

মৌলভীবাজারের রাজনগরে ৬ জুয়াড়িকে আটক করেছে রাজনগর থানা পুলিশ। শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা রাতে উপজেলার টেংরা ইউনিয়নের ভাঙ্গারহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। তাদের বিরোদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।পুলিশ জানায়, ভাঙ্গারহাট বাজার এলাকায় জুয়াড়িরা জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাজনগর থানার ওসি (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালান।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন জুয়াড়ি পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৬ জন জুয়াড়িকে আটক করতে সক্ষম হয়আটককৃতরা রাজনগর উপজেলার আকুয়া গ্রামের মৃত সমুজ মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৫৬), একই গ্রামের আজিজ মিয়ার ছেলে সাহাবুদ্দিন (২২), ইরা মিয়ার ছেলে সজনু মিয়া (২৫), সৈয়দনগর গ্রামের মোবারক মিয়ার ছেলে সিরাজ মিয়া (২৮), একই গ্রামের কাপ্তান মিয়ার ছেলে আলা উদ্দীন (৩১), মখদুছ উল্লার ছেলে আলী হোসেন (৩১)।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, ঘটনাস্থল থেকে ৬ জনকে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন পালিয়ে গেছে।

এঘটনায় থানায় পুলিশ বাদী হয়ে মামলা হয়েছে। রাজনগর থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

বাংলা ম্যাগাজিন /এনএইচ