বাড়ি খেলা ক্রিকেট শ্রীলঙ্কার সমর্থকের সঙ্গে দেখা করলেন রোহিত–কোহলি

শ্রীলঙ্কার সমর্থকের সঙ্গে দেখা করলেন রোহিত–কোহলি

0
শ্রীলঙ্কার সমর্থকের সঙ্গে দেখা করলেন রোহিত–কোহলি

করোনার প্রকোপ কমে যাওয়ায় জৈব সুরক্ষাবলয় নেই, ক্রিকেটাররা তাই বাইরে ঘোরাফেরা করতে পারছেন। অনুশীলনের ফাঁকে কিংবা টিম হোটেলে রোহিত শর্মা-বিরাট কোহলিদের সঙ্গে সমর্থকদের হাসিমাখা ছবি প্রায়ই দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।এই যেমন ভারত-পাকিস্তান ম্যাচের আগে পাকিস্তানি এক ভক্তের জন্য মাঠ পেরিয়ে তার-কাঁটার বেড়ার কাছে গিয়ে হাত মেলান, কথা বলেন রোহিত।

কোহলিও এক পাকিস্তানি ভক্তের সঙ্গে ছবি তুলেছেন, কথা বলেন। ভারত-পাকিস্তান ম্যাচের পরের দিনও শ্রীলঙ্কার ‘বিশেষ চাহিদাসম্পন্ন’ এক সমর্থকের সঙ্গে দেখা করেন রোহিত ও কোহলি।ওই সমর্থকের নাম গায়ান সেনানায়েকে। শ্রীলঙ্কার খেলা দেখতে তিনি এখন দুবাইয়ে অবস্থান করছেন। ভারত জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড়ের সঙ্গেই তাঁর পরিচয় আছে।

এশিয়া কাপে গত রোববার পাকিস্তানকে হারানোর পরের দিন শ্রীলঙ্কান এই সমর্থকের সঙ্গে দেখা করতে যান রোহিত শর্মা ও বিরাট কোহলি। সামাজিক যোগাযোগমাধ্যম ভারতীয় ক্রিকেটের দুই তারকার সঙ্গে দেখা হওয়ার ছবি পোস্ট করেন সেনানায়েকে,শ্রীলঙ্কা জাতীয় দলের প্রতি অকুণ্ঠ সমর্থনের জন্য ‘সুপার ফ্যান’ সেনানায়েকে ক্রিকেটারদের মাঝে বেশ পরিচিত। কোহলির সঙ্গে তাঁর সম্পর্কটা বেশ পুরোনো।

২০১৭ সালের ডিসেম্বরে ভারতের এই সাবেক অধিনায়কের বিবাহত্তোর সংবর্ধনায় ছিলেন সেনানায়েকে। সেই অনুষ্ঠানে শচীন টেন্ডুলকারের সঙ্গেও গায়ানের দেখা হয়েছিল। সে সময় তাঁদের সঙ্গে ছবিও তুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তখন কোহলির প্রশংসায় মেতেছিলেন সমর্থকেরা। কোহলি ও রোহিতের সঙ্গে সাক্ষাৎ হওয়ার ছবি কাল টুইট করে সেনানায়েকে লিখেছেন, ‘আমি, রোহিত এবং বিরাট। আজকে।’শ্রীলঙ্কার ম্যাচে সেনানায়েকেকে দেখা যায় গ্যালারিতে।

এবার এশিয়া কাপে শুরুটা ভালো করতে পারেনি তাঁর দল। প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে হেরেছে বড় ব্যবধানে। বাংলাদেশের বিপক্ষে নিজেদের পরের ম্যাচেই ঘুরে দাঁড়াতে চায় শ্রীলঙ্কা। বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে হংকংয়ের মুখোমুখি হবে ভারত।

বাংলা ম্যাগাজিন /এনএইচ