ঘূর্ণিঝড় রিমালে জরুরি সহযোগিতা

 

কন্ট্রোল রুমে যোগাযোগের নম্বর
অপরাধবাংলাদেশ

সরকার বিরোধী লাইভ অনুষ্ঠান ফেসবুকে প্রচারের অভিযোগে জবি ছাত্রী কারাগারে

সরকার বিরোধী লাইভ অনুষ্ঠান ফেসবুকে প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী খাদিজাতুল কুবরাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল।আজ রোববার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

গতকাল শনিবার রাতে খাদিজাতুল কুবরাকে মিরপুর থেকে গ্রেপ্তার করা হয়। ২০২০ সালের ১১ অক্টোবর নিউমার্কেট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দুজনকে আসামি করে মামলা দায়ের করেন উপপরিদর্শক খাইরুল ইসলাম। এ মামলার আরেক আসামি হলেন মেজর (অব.) দেলোয়ার হোসেন।

আজ আসামিকে আদালতে হাজির করে নিউমার্কেট থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে কারাগারে পাঠানোর আবেদন করে পুলিশ। তার জামিন চেয়ে আবেদন করেন আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলাটি তদন্ত করে ২০২২ সালের ১৬ মে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক মাজহারুল ইসলাম। আদালত এ চার্জশিট গ্রহণ করে আসামিরা পলাতক থাকায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। সঞ্চালক গ্রেপ্তার হলেও মেজর দেলোয়ার এখনো পলাতক রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসকে

আরও দেখুন

একটি মন্তব্য

Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো