ক্রিকেটখেলা

এশিয়া কাপে সাকিবের সহকারী হিসেবে কাজ করবেন আফিফ

গত কয়েক বছর ধরেই ওয়ানডে ও টি-টোয়েন্টির সহ-অধিনায়ক পদটা ফাঁকাই পড়েছিল। এই নিয়ে বিস্তর সমালোচনা হলেও বিসিবি নিজের মতো করেই সিদ্ধান্ত নিয়েছে।

সাকিব আল হাসানকে টি-টোয়েন্টি দায়িত্ব দেওয়ার পর সহ-অধিনায়কের ব্যাপারে জানতে চাওয়া হলেও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেছিলেন এশিয়া কাপের আগেই তারা সহ-অধিনায়কের নাম ঘোষণা করবেন। অবশেষে শনিবার রাতে এশিয়া কাপের জন্য সহ-অধিনায়ক হিসেবে আফিফ হোসেনের নাম ঘোষণা করলো বিসিবি।শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে আফিফকে সহ-অধিনায়ক করার বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

তিনি এশিয়া কাপে সাকিবের সহকারী হিসেবে কাজ করবেন। এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে, ‘সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ ২০২২ এর জন্য আফিফ হোসেনকে সহ-অধিনায়ক মনোনীত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

’২০১৮ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় আফিফের। কুড়ি ওভারের ক্রিকেটে এখন অবধি ৪৭টি ম্যাচ খেলেছেন তিনি। ১৯.৩৮ গড় ও ১১৮.১০ স্ট্রাইকরেটে ২২ বছর বয়সী এই ব্যাটারের রান ৬৯৮। বল হাতে এই অফস্পিনার নিয়েছেন ৮টি উইকেট।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

Back to top button
অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়? বামন চিনি পৈতে প্রমাণ/ বামনী চিনি কি করে বাইডেন ও তার স্ত্রী সম্পদের পরিমাণ কত বিশ্বের শীর্ষ ১০ ধনকুবের, দুবাইয়ে তাদের সম্পদ অভিনেত্রী কঙ্গনার যে বিপুল সম্পদ ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালো আইপিএল নিলাম তালিকায় মাহমুদউল্লাহ, নেই সাকিব