বাড়ি অপরাধ নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক তরুণ খুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক তরুণ খুন

0
নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক তরুণ খুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক তরুণ খুন হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার ব্রাহ্মণদী ইউনিয়নের ইদবারদি বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।নিহত ব্যক্তির নাম আবদুল কাইয়ুম (২২)।

তিনি ব্রাহ্মণদী ইউনিয়নের ইদবারদি বাসস্ট্যান্ড এলাকার মো. মোজাম্মেল মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে মো. হিমেল নামের এক তরুণকে আটক করেছে পুলিশ। হিমেল একই ইউনিয়নের বালিয়াপাড়া এলাকার মো. আবু বকরের ছেলে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার বলেন, নিহত তরুণের বুকে ও হাতে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে একজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহত ব্যক্তির বাবা মোজাম্মেল হক বলেন, তাঁর ছেলে হিমেল নিজেদের স্যানিটারিসামগ্রীর দোকান দেখাশোনার পাশাপাশি স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করত। আজ সকালে হিমেল নাশতা কেনার জন্য বাড়ি থেকে বের হয়। এর কিছুক্ষণ পরই স্থানীয় লোকজন হিমেলের রক্তাক্ত লাশ সড়কের পাশে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার বলেন, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে ওই তরুণকে খুন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসকে