বাড়ি জীবন-যাপন জেনে নিন আপনার আজকের রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

0
রাশিফল 6

আজ ২৬ আগস্ট, রোজ শুক্রবার পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষেরভাগ্যফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা দুই সত্যি, যদি আপনি মানেন, জানেন জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ [২১ মার্চ২০ এপ্রিল]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। জীবনসাথীর কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। প্রেমের স্বীকৃতি মিলতে পারে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে বন্ধুরা সাহায্য করবে।

মিথুন [২১ মে২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। মন অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট [২১ জুন২০ জুলাই]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না।

সিংহ [২১ জুলাই২০ আগস্ট]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটো পথই সুপ্রশস্ত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কন্যা [২১ আগস্ট২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন, বিনিয়োগ ও চেক স্ট্যাম্পে স্বাক্ষর থেকে বিরত থাকুন। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে অর্থ ব্যয় হবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠপর গ্রাফ চাঙা হয়ে উঠবে।

মকর  [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মীন [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

বাংলা ম্যাগাজিন / এমএ