ক্রিকেটখেলা

ডমিঙ্গোর প্রসঙ্গে যা বলছে বিসিবি

বৃহস্পতিবার সকাল থেকে খবর ছড়ায়, রাসেল ডমিঙ্গো পদত্যাগ করেছেন। একাধিক গণমাধ্যমে এ খবর প্রকাশও হয়। কিন্তু মুঠোফোনে ডমিঙ্গোর সঙ্গে রাইজিংবিডি যোগাযোগ করলে তিনি জানান, পদত্যাগ করছেন না। আনুষ্ঠানিকভাবে বিসিবিও দুপুরে একই কথা বলেছে।সংস্থাটির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন মিরপুরে গণমাধ্যমকে বলেছেন, ‘আসলে আমরা বিষয়টি দেখেছি।

আমি মনে করি, এটা হচ্ছে, রাসেলের সঙ্গে কিছু গণমাধ্যম যোগাযোগের পর সেখানে বিষয়টা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। রাসেল হয়তো একভাবে বুঝাতে চেয়েছেন, কিন্তু দুয়েকটা সোশ্যাল মিডিয়া বা গণমাধ্যমে এভাবে (পদত্যাগ করেছেন) এসেছে।’প্রধান নির্বাহী আরও যোগ করেছেন, ‘আজ সকালেও রাসেলের সঙ্গে কথা হয়েছে।

আপনাদের সঙ্গেও দুয়েকদিন আগে প্রেস মিট করেছে। সেখানে প্রেসিডেন্টও ছিলেন। তার আগে বোর্ড সভাপতির সঙ্গে রাসেলের বিস্তারিত আলোচনা হয়েছে, কীভাবে টেস্ট ও ওয়ানডে টিম নিয়ে কাজ করবেন? রাসেল সেভাবেই কাজ করে যাচ্ছে। আশা করছে, খুব শিগগিরই বিস্তারিত পরিকল্পনা বোর্ডকে জমা দেবে।’অক্টোবরে বাংলাদেশ ‘এ’ দল দুবাই যাবে আফগানিস্তান ‘এ’ দলের সঙ্গে খেলতে।

সেখানে ডমিঙ্গো যোগ দেবেন বলে নিশ্চিত করেছেন নিজামউদ্দিন চৌধুরী, ‘সামনে ‘এ’ দলের একটি সফর আছে। সেখানেও সে থাকবে। আমার জানা নেই, এটা (পদত্যাগ) কোথা থেকে এসেছে, এটা বলতে পারবো না।

’জোর কণ্ঠে তার দাবি, ‘রাসেল যেভাব কথাগুলো বলেছে সেভাবে কথাগুলো আসেনি। সবচেয়ে বড় কথা তিনি যা বোঝাতে চেয়েছেন সেভাবে কথা আসেনি। গণমাধ্যমে যেভাবে খবর হয়েছে, তাতে সেও বিব্রত।’

বাংলা ম্যাগাজিন /এনএইচ

Back to top button
অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়? বামন চিনি পৈতে প্রমাণ/ বামনী চিনি কি করে বাইডেন ও তার স্ত্রী সম্পদের পরিমাণ কত বিশ্বের শীর্ষ ১০ ধনকুবের, দুবাইয়ে তাদের সম্পদ অভিনেত্রী কঙ্গনার যে বিপুল সম্পদ ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালো আইপিএল নিলাম তালিকায় মাহমুদউল্লাহ, নেই সাকিব