বাড়ি অপরাধ তিন দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে এক দম্পতিসহ তিনজন গ্রেপ্তার

তিন দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে এক দম্পতিসহ তিনজন গ্রেপ্তার

0
তিন দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে এক দম্পতিসহ তিনজন গ্রেপ্তার

সিলেট সদর উপজেলায় এক তরুণীকে (২৩) তিন দিন আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে এক দম্পতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে জালালাবাদ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এর আগে সকালে ওই তরুণী থানায় গিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা করেন।

ভুক্তভোগী তরুণীর অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ১৯ আগস্ট রাত ৯টা থেকে ২১ আগস্ট দিবাগত রাত ৩টা পর্যন্ত ওই তরুণীকে সিলেটের জালালাবাদ থানা এলাকার নাজিরেরগাঁও ও বাদাঘাট এলাকায় আটকে রেখে দলবদ্ধ ধর্ষণ করা হয়।

২১ আগস্ট রাতে কৌশলে সেখান থেকে পালিয়ে যান ওই তরুণী। তিনি ধর্ষণের ঘটনায় জড়িত ব্যক্তিদের নাম-ঠিকানা সংগ্রহ করে আজ জালালাবাদ থানায় গিয়ে অভিযোগ করেন। অভিযোগের পর ওই তরুণীকে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ বলেন, গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হবে। পাশাপাশি ধর্ষণের ঘটনায় জড়িত অন্য ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সিলেট সদর উপজেলার নাজিরেরগাঁও এলাকার ভাড়াটিয়া ও সুনামগঞ্জ জেলার বাসিন্দা জুবায়ের হোসেন (২৮), তাঁর স্ত্রী জুলেখা ওরফে জুলি (১৯) ও নাজিরেরগাঁও এলাকার বাসিন্দা জয়নাল মিয়া (৪০)।

পুলিশ জানায়, ওই তরুণীর দায়ের করা অভিযোগে গ্রেপ্তার তিনজনসহ আরও একজনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলা ম্যাগাজিন /এসকে