অপরাধএক্সক্লুসিভঢাকানারায়ণগঞ্জবাংলাদেশ

দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ ও তাণ্ডবে ১৫০ ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ ও তাণ্ডবে দেড় শতাধিক ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এতে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছেন স্থানীয়রা। সোমবার রাত ৯টায় মাসদাইর বেকারির মোড় থেকে গুদারাঘাট পর্যন্ত এ তাণ্ডব চালায় তারা। এসময় দুই গ্রুপের শতাধিক কিশোর গ্যাং সদস্য হামলা ভাংচুরে অংশ নেয়।

হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে তাদের ধরতে অভিযান পরিচালনা শুরু করেছে।ইতোমধ্যে একাধিক কিশোর গ্যাং সদস্যের নাম নিশ্চিত হয়েছে পুলিশ। তাদের মধ্যে সাঈদ, রাজন, সাবু, তুষার, জুম্মন, বাঘা ও নাজমুল হামলায় অংশ নেয় বলে স্থানীয়রা পুলিশকে নিশ্চিত করেছেন। এলাকায় একাধিক সিসিটিভি ফুটেজেও তাদের ছবি দেখে পুলিশ তাদের শনাক্ত করে। বাকিদের শনাক্ত করতে পুলিশ স্থানীয়দের সহায়তা নিচ্ছে।

জানা যায়, হামলায় গুদারাঘাট, প্রাইমারি স্কুল, বড়ুইবাগের দিকে প্রায় দেড় শতাধিক ঘরবাড়ি, দোকান, ফার্মেসি ভাংচুর চালায় হামলাকারী। প্রায় ৩০ মিনিট ধরে চালানো হয় তাণ্ডব। এসময় হামলাকারীদের হাতে নানা ধরনের দেশীয় অস্ত্র দেখা গেছে বলে জানান স্থানীয়রা। এলাকায় ভয়ভীতি সৃষ্টি ও ত্রাস কায়েম করতে এবং কিশোর গ্যাংয়ের প্রতি ভীতি সৃষ্টি করতেই এ তাণ্ডব চালানো হয়। এরা সকলেই উঠতি বয়সী এবং বখাটে বলে জানায় স্থানীয়রা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। অনেককে শনাক্ত করা হয়েছে। বাকি হানলাকারীদের শনাক্ত করা হচ্ছে, প্রত্যেককে খুঁজে বের করা হবে।

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?