বাড়ি এক্সক্লুসিভ গাজীপুর সিটি করপোরেশনে প্রাইভেট কার থেকে স্কুলশিক্ষক দম্পতির লাশ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনে প্রাইভেট কার থেকে স্কুলশিক্ষক দম্পতির লাশ উদ্ধার

0
গাজীপুর সিটি করপোরেশনে প্রাইভেট কার থেকে স্কুলশিক্ষক দম্পতির লাশ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ খাইলকুর বগারটেক এলাকা থেকে স্কুলশিক্ষক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে গাছা থানার দক্ষিণ খাইলকুর বগারটেক এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কারে তাঁদের লাশ পাওয়া যায়। কীভাবে এ দম্পতির মৃত্যু হয়েছে, সে বিষয়ে এখনো কিছু জানাতে পারেনি পুলিশ।

নিহত শিক্ষক দম্পতির ছেলে মো. মিরাজ জানান, গতকাল সকালে তাঁরা একসঙ্গে স্কুলের যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মা–বাবার সঙ্গে কথা হয় তাঁর। এর পর থেকেই তাঁরা নিখোঁজ ছিলেন। রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিহত ব্যক্তিরা হলেন গাজীপুর মহানগরের কামারজুরি এলাকার বাসিন্দা এ কে এম জিয়াউর রহমান (৫১) ও তাঁর স্ত্রী মাহমুদা আক্তার ওরফে জলি (৩৫)। তাঁরা দুজনই পৃথক দুটি বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।গাজীপুর মহানগরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দলাল চৌধুরী জানান, তাঁদের লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁদের লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিহত ব্যক্তিদের স্বজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বুধবার সকালে কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে কার নিয়ে স্কুলের উদ্দেশে বের হন ওই শিক্ষক দম্পতি। কারটি জিয়াউর রহমান নিজেই চালাতেন। স্কুল শেষে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাড়ির উদ্দেশে রওনা দেন তাঁরা। এর পর থেকে তাঁদের কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না।

স্বজনেরা রাতভর খোঁজাখুঁজি করেন। ভোররাতে মহানগরের দক্ষিণ খাইলকুর বগারটেক এলাকায় দাঁড়িয়ে থাকা তাঁদের গাড়ির ভেতর চালকের আসনে প্রধান শিক্ষক ও পাশের আসনেই স্ত্রীর নিথর দেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তাঁদের প্রথমে বোর্ডবাজার এলাকার তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উত্তরার একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

বাংলা ম্যাগাজিন /এসকে