বিজ্ঞাপন
এক্সক্লুসিভজাতীয়ঢাকাবাংলাদেশবিএনপিমানিকগঞ্জরাজধানীরাজনীতি

ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে পারছেনা মানিকগঞ্জের নেতাকর্মী

ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে পারছেনা মানিকগঞ্জের বিপুল সংখ্যক নেতাকর্মী। সমাবেশে যোগ দেয়ার জন্য প্রায় অর্ধশত গাড়ি ভাড়া করেছিল জেলা নেতৃবৃন্দ। কিন্তু শ্রমিক লীগের এক নেতা যানবাহন মালিকদের হুমকি-ধামকি দেয়ার কারণে ভাড়াকৃত গাড়িগুলো ঢাকা যাচ্ছে না। যার কারণে রাতেই মানিকগঞ্জ থেকে অনেক দলীয় নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে ঢাকার সমাবেশে যোগ দিচ্ছেন।

মানিকগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজ বলেন, মানিকগঞ্জ থেকে বিএনপির সমাবেশে যোগ দেয়ার গাড়িগুলো বন্ধ করে দিলেও প্রায় দুই থেকে আড়াই হাজার নেতাকর্মী বিচ্ছিন্নভাবে সমাবেশে যোগ দিচ্ছে। গাড়ি বন্ধ করে এবং হুমকি-ধামকি দিয়ে বিএনপির সমাবেশ আটকানো যাবে না বলে তিনি জানান।

তিনি জানান, ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে মানিকগঞ্জ থেকে জেলা বিএনপি’র সংগ্রামী সভাপতি আফরোজা খানের নেতৃত্বে কমপক্ষে পাঁচ হাজার দলীয় নেতা-কর্মীর যোগ দেয়ার কথা ছিল। তার জন্য মানিকগঞ্জ জেলা থেকে প্রায় অর্ধশত গাড়ি ভাড়া করা হয়। বুধবার রাতে হঠাৎ শ্রমিক লীগ নেতৃবৃন্দ যানবাহন শ্রমিক এবং মালিকদের ঢাকার সমাবেশে গাড়ি না যাওয়ার জন্য হুমকি ধামকি দেয়। যার কারণে আমরা গাড়িগুলো পাইনি। তারা ভাড়াকৃত গাড়িগুলোর এডভান্স এর টাকা ফেরত দেয়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button