বাড়ি অপরাধ গাজীপুরে পরকীয়া প্রেমের অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা

গাজীপুরে পরকীয়া প্রেমের অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা

1
গাজীপুরে পরকীয়া প্রেমের অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা

গাজীপুরের কালীগঞ্জে পরকীয়া প্রেমের অভিযোগে সোহেল ভূঁইয়া (৩৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর প্রতিবেশীদের বিরুদ্ধে। আজ শনিবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে থানা-পুলিশ।

পরে সেখান থেকে প্রাথমিক ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা মো. যোবায়ের। 

নিহতের ছোট ভাই সোহাগ ভূঁইয়া বলেন, ‘শুক্রবার রাত ৮টার দিকে প্রতিবেশী কয়েকজন লোক সোহেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে জেরিন নামে এক নারীর সঙ্গে তাঁর পরকীয়া প্রেমের সম্পর্কের অভিযোগ তুলে সোহেলকে গাছের সঙ্গে বেঁধে, মুখে গামছা পেঁচিয়ে মারধর করে। তাঁরা সোহেলের দুই পায়ের রগ কেটে দিয়েছে।’ 

তিনি আরও বলেন, ‘সোহেলকে মারধরের পর তাঁর অবস্থা খারাপ দেখে, ওরাই তাঁকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে তাঁর অবস্থার অবনতি হলে সেখান থেকে অভিযুক্তরা পালিয়ে যায়। সকালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই সোহেলের মৃত্যু হয়।

নিহত সোহেল উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বাহাদুরসাদী গ্রামের মৃত ছালাম ভূঁইয়ার ছেলে। তাঁর বোন বাহাদুর সাদী ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য। 

কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. যোবায়ের বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর বাম পায়ে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া ডান পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের আলামত পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) অভিজিৎ দাস বলেন, ‘গতকাল শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে আহত অবস্থায় প্রতিবেশী পরিচয়ে জুবায়ের ও পনির নামে দুজন লোক সোহেলকে হাসপাতালে নিয়ে আসে।

পরে সেখানে তাঁর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। কিন্তু এরই মধ্যে সোহেলকে হাসপাতালে নিয়ে আসা ওই দুজন লোক পালিয়ে যায়। শনিবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পরে থানায় খবর দিলে থানা-পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেন।’