বাড়ি অপরাধ ১৬ বছর বয়সী কিশোর খুন করল ১০ বছর বয়সী শিশুকে

১৬ বছর বয়সী কিশোর খুন করল ১০ বছর বয়সী শিশুকে

2
১৬ বছর বয়সী কিশোর খুন করল ১০ বছর বয়সী শিশুকে

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক কিশোরের বিরুদ্ধে। নিহত ১০ বছরের ওই শিশুকে তুচ্ছ ঘটনায় হত্যা করে বলে অভিযোগ স্থানীয়দের। তবে এ ঘটনায় থানায় এখনো কোনো মামলা করেনি নিহতের পরিবার।এদিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ইয়ামিনকে ১০ টাকা দিয়ে মুড়ি কিনতে দোকানে পাঠায় ওই কিশোর। এ সময় সে মুড়ি না কিনে ওই টাকা দিয়ে অন্য কিছু কিনে খায়। পরে ওই কিশোর টাকা ফেরত চাইলে সে দিতে না পারায় ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে জবাই করে হত্যা করে।

শনিবার দুপুর দুইটার দিকে উপজেলার সীমান্তবর্তী কানাইডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্ত কিশোর পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।নিহত শিশু ইয়ামিন হোসেনের (১০) বাড়ি দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে। তবে সে ছোট থেকে নানাবাড়ি কানাইডাঙ্গাতেই থাকত। ইয়ামিন ওই এলাকার রাজ্জাকের নাতি।

মরদেহ একটি পরিত্যক্ত কবরস্থানে কাছে ফেলে রাখে পালিয়ে যায় অভিযুক্ত। খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।ইয়ামিনের মা রিনা খাতুন বলেন, ‘আমার ছেলেকে মেম্বারের ছেলে জবাই করে হত্যা করেছে। আমি এর বিচার চাই। ‘

কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস জানান, মুড়ি কেনাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। সকলের ধারণা- টাকা ফেরত দিতে না পারায় সে তাকে হত্যা করা হয়েছে।দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক জন্য অভিযান চলছে।